ভোলার ইলিশা লঞ্চঘাটে ৫ টাকার টিকিটে ১০ লিখে আদায়, ২ জনের জেল-জরিমানা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি॥ ভোলার ইলিশা লঞ্চঘাটে ৫ টাকার টিকিটে ১০ টাকা লিখে আদায়
করার অপরাধে ঘাটের কাউন্টারম্যান মো. লিটন (২৮) ও ঘাট ইজাদারের প্রতিনিধি মো. ফারুক (৪৫) নামের ২ জনকে জেল- জরিমানা করা হয়েছে। সোমবার (৯ মে) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ভোলার ইলিশা লঞ্চঘাটে থেকে তাদেকে আটক করে এ জেল-জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত এ সময় ইলিশা লঞ্চঘাটের কাউন্টারম্যান মো.লিটনকে ৭ দিনের বিনাশ্রম করাদণ্ড ও ঘাট ইজাদারের প্রতিনিধি মো. ফারুককে ২০ হাজার টাকা জরিমানা করেন। ভোলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. সালেহ আহমেদ এ দণ্ড দেন। কারাদণ্ডপ্রাপ্ত লিটন ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের তালুকদারহাট এলাকার বাচ্চু মাতাব্বরের ছেলে।

অর্থদণ্ডপ্রাপ্ত ফারুক ভোলা পৌর ৪ নং ওয়ার্ডের বাসিন্দা। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোলেহ আহমেদ বলেন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তরের (এনএসআই) জেলা কার্যালয়ের তথ্যের ভিত্তিতে ভোলা সদর উপজেলার ইলিশা লঞ্চঘাটে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় দেখা যায় ঘাটের ৫ টাকার টিকিটে কলম দিয়ে ১০ লিখে লঞ্চ যাত্রীদের কাছ থেকে ১০ টাকা করে আদায় করা হচ্ছে। এ অপরাধে ২ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ জনের জেল ও অন্যজনের জরিমানা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here