মহেশপুরে হারানো টাকা উদ্ধার করলেন মহেশপুর থানা পুলিশ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ মানুষ মানুষের জন্য এ প্রবাদটি আবারও প্রমান করলেন ওসি সেলিম মিয়া। বর্তমানে বেশিরভাগ পুলিশ কর্মকর্তারাই অসহায়দের সাহায্য প্রত্যার্শী মানুষের পাশে দাড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করছেন। এমনই এক কাজের স্বাক্ষর রেখেছেন ঝিনাইদহের মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) সেলিম মিয়া।

জাহিদুল ইসলাম নামের এক ব্যবসায়ীর হারিয়ে যাওয়া ৬৬ হাজার ২শ’ টাকা খুজে বের করে ফিরিয়ে দিয়েছেন তার কাছে। এতে প্রশংসায় ভাসছেন মহেশপুর থানা পুলিশ।  জাহিদুল ইসলাম জানান, গত ৮ মে মহেশপুর চৌগাছা বাসষ্ট্যান্ডে একটি চায়ের দোকানে চা পান করে টাকাসহ তার ব্যাগটি ভুলে ফেলে রেখে চলে যান। পরবর্তিতে নাটিমা বাজারে পৌছালে বুঝতে পারেন তিনি তার ব্যাগটি চায়ের দোকানে ফেলে এসেছেন।

কিন্তু ফিরে এসে চায়ের দোকানটি বন্ধ দেখে বিপাকে পড়েন ব্যবসায়ী জাহিদুল ইসলাম। এরপর জাহিদুল ইসলাম মহেশপুর থানাকে অবগত করলে মহেশপুর থানার ওসি সেলিম মিয়ার নির্দেশে পরিদর্শক (তদন্ত) ইসমাইল হোসেন ও এস আই আলিমুল ইসলাম চায়ের দোকানদারকে খুজে বের করেন। প্রথম অস্বীকার করলেও পুলিশের তত পরতায স্কীকার করে ।

তবে এমন কাজে মহেশপুর থানা পুলিশের সাহায্য পেয়ে প্রশংসায় ভাসিয়েছেন টাকা ফেরত পাওয়া জাহিদুল ইসলাম।  ব্যবসায়ীর হারানো টাকা ফেরত দেওয়ার সময় উপস্থিত ছিলেন মহেশপুর বনিক কল্যান সমিতির সভাপতি ফশিয়ার রহমান,পৌর কাউন্সিলর কাজি আতিয়ার রহমান ও এস আই আলিমুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here