মতলব উত্তরে ক্রীড়া দিবস পালিত

0
মতলব উত্তরে ক্রীড়া দিবস পালিত

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে বুধবার (৬ এপ্রিল) যথাযথ মর্যাদায় মতলব উত্তর উপজেলা জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত হয়েছে। এবছর দিবসটির প্রতিপাদ্য বিষয় ছিল ‘সবাই মিলে খেলা করি, মাদকমুক্ত সমাজ গড়ি।

জাতীয় ও আর্ন্তজাতিক ক্রীড়া দিবস উপলক্ষে বুধবার দুপুরে উপজেলা চত্বরে রেলি ও উপজেলা সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রভাষক একেএম আজাদের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা নির্বাহি অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গাজী শরিফুল হাসান।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি রেফায়েত উল্লাহ দর্জি,যুগ্ম সাধারণ সম্পাদক ইবনাল মঈন আহমেদ রিপন, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক শাহিন আলম, ছেংগারচর পৌর ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা শরিফুল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথি গাজী শরিফুল হাসান তার বক্তব্যে বলেন, সমাজে এখনো মাদকের যথেষ্ট প্রভাব রয়েছে। মাদকমুক্ত সমাজ গড়তে হলে ক্রীড়াঙ্গনকে বড় ভূমিকা রাখতে হবে৷ একজন ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক মাদক থেকে অবশ্যই দূরে থাকবে। কোনো ক্রীড়াবিদ মাদক গ্রহণ করতে পারে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here