মুন্সীগঞ্জে সাঁতার প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদ বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে ৭ দিনব‍্যাপী সাঁতার প্রশিক্ষণ ও প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার এবং সনদপত্র বিতরণ করা হয়েছে।সোমবার(২৮ মার্চ) সার্কিট হাউজ মিলনায়তনে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ক্রীড়া অধিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসৃচির আওতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৭ দিনব‍্যাপী সাঁতার প্রতিযোগিতায় উপজেলার ৩ টি শিক্ষা প্রতিষ্টানের ৩০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে সনদ ও পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল।জেলা ক্রীড়া অফিসার খাজিদা পারভীনের সভাপতিত্বে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসন স্নেহাশীষ দাশ(শিক্ষা ও আইসিটি)মোহাম্মদ হাসিবসরকার,উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন্সীগঞ্জ সদর।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাশফিক শিহাব।প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল সাঁতার শেখার আবশ্যকতা তুলে ধরেন। পাশাপাশি দক্ষতা উন্নয়নে গুরুত্বারোপ করেন।উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতায় বালক ও বালিকা দুইটি গ্রুপে ৬ জনকে পুরষ্কার দেওয়া হয়।এদের মধ্যে বালক গ্রুপে প্রথম স্থান অধিকার করেছে চাম্পাতলা উচ্চ বিদ‍্যালয়ের আদিব,দ্বিতীয় সাব্বির হানজালা ও তৃতীয় হয়েছে প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহাম্মেদ রেসিডেন্সিয়াল স্কুল কলেজের শিখার্থী মাহফুজুল হক শাহিন।

বালিকা গ্রুপে প্রথম হয়েছে চাম্পাতলা উচ্চ বিদ‍্যালয়ের শিক্ষার্থী আমেনা আক্তার, দ্বিতীয় সানজিদা ও তৃতীয় হয়েছে দিয়া মনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here