ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য বাবুল পাটোয়ারীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে তালতলীতে মানববন্ধন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি বরগুনার তালতলীতে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য ও পঁচা কোরালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম বাবুল পাটোয়ারীকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে দুই হাত ও মাথা কুপিয়ে জখম করার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।মঙ্গলবার (২৯ মার্চ) উপজেলার সদর রোডে তালতলী সকল সাংবাদিক বৃন্দদের আয়েজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তালতলী প্রেসক্লাবের সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে ও সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মো.হাইরাজ মাঝির সঞ্চালনায়, উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.শাহজাহান টুকু, বরগুনা জেলা টেলিভিশনের সাবেক সাধারণ সম্পাদক নুরুজ্জামান ফারুক, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো.ইউসুফ আলী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ, মফস্বল সাংবাদিক ফোরামের সহ সভাপতি মাওলানা জুবায়ের, তালতলী সাংবাদিক ফোরামের সভাপতি মো.মাহমুদুল হাসান, সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো শাহাদাত হোসেন, সাংবাদিক ঐক্য জোটের সভাপতি মো.হাসান সহ উপজেলার কর্মরত সাংবাদিক বৃন্দ।

এ সময় বক্তারা বলেন, মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক সাপ্লাই দিয়ে আসছে। এই বিক্রিতে বাধা দেওয়াতে বাবুল পাটোয়ারীকে হত্যার উদ্দেশ্যে মারধর করে দুই হাত ভেঙে দেয় ও মাথা কুপিয়ে জখম করেছে।আমরা বাবুল পাটোয়ারীর উপর হামলা কারীদের দ্রুত আইনের আওতায় নিয়ে কঠিন শান্তির দাবী করে।

উল্লেখ্য গত ২৭ মার্চ নিজ বাড়ির সামনে বাবুল পাটোয়ারীকে হত্যার উদ্দেশ্যে মারধর করে দুই হাত ভেঙে দেয় ও মাথা কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here