মুন্সীগঞ্জে নসিমন-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৩

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধীঃ মুন্সীগঞ্জ সদরের মহাকালি ইউনিয়নের নুরাইতলী নামক এলাকায় নসিমন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহ৩ জন আহত হয়েছে। বুধবার সকাল ১০ টার দিকে মহাকালি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের নুরাইতলী এলাকার আবুল হোসেন রাড়ির বাড়ি সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে।

এসময় মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার লৌহজং-তেউটিয়া ইউনিয়নের বড় নওপাড়া এলাকার আলী হোসেন বেপারীর ছেলে সিএনজি চালক আজিজুল বেপারী (৫৫) কে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে সেখানে তার মৃত্যু হয়।এ ঘটনায় আহতরা হলেন, মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোর্টগাও এলাকার মুন্সীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক মফিজুর রহমান (৩৫), তার বোন রাবেয়া বেগম (৩৫) ও মা আনোয়ারা বেগম (৫০)। তারা সবাই সিএনজি আরোহী।

মাওয়া থেকে তারা বাসায় ফিরছিলেন।মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক এম এ কালাম জানান, সকাল ১১ টা’র দিকে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে আনা হলে বেলা সাড়ে ১২ টা’র দিকে তার মৃত্যু ঘটে৷ তার এক পা ভেঙে গেছে ও থুতনিতে মারাত্মক আঘাতের চিন্থ রয়েছে। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরে গেছেন মুন্সীগঞ্জ সদর থানার উপ পুলিশ পরিদর্শক (এস আই) কাজল দাস জানান, জাতীয় হেল্পলাইন নাম্বার ৯৯৯ এ খবর পেয়ে পুলিশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে এসে লাশ উদ্ধার করে।

পরে নিহতের সাথে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে তার নাম-ঠিকানা নিশ্চিত হয়ে পরিবারকে খবর দেয়া হয়। নিহতের লাশ বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় নসিমন ও সিএনজি আটক রেখেছে পুলিশ। নসিমনের ড্রাইভার পলাতক রয়েছে। পরিবারের অভিযোগ পেলে পুলিশ পরবর্তী ব্যবস্থা নিবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here