মুন্সীগঞ্জে দুই দোকানে সিঁধ কেটে সয়াবিন তেল চুরি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় টিনের চালা কেটে দুইটি মুদি দোকান থেকে অন্তত ২১২ লিটার সয়াবিন তেল চুরি করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোররাতে উপজেলার বীরতারা বাজারে চুরির ঘটনাটি ঘটে। এ সময় দোকান দুটি থেকে বিভিন্ন ব্রান্ডের সিগারেট ও নগদ টাকাও চুরি হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বীরতারা বাজারে ভান্ডারী স্টোর ও আব্দুল হক স্টোর নামে দুইটি দোকানের টিনের চালা কেটে চোরেরা ভেতরে প্রবেশ করে। এ সময় বিভিন্ন সাইজের ১২২টি সয়াবিন তেলের বোতল, সিগারেট ও নগদ টাকা নিয়ে যায়। অপরদিকে ওই বাজারে ফুটপাতের একটি ফলের দোকান থেকেও চোরেরা ফল চুরি করে নিয়ে যায়।

ভুক্তভোগী দোকানীরা বলেন, চোরেরা দোকান থেকে সয়াবিন তেল, সিগারেট ও নগদ টাকাসহ প্রায় ১ লাখ ৭০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। স্থানীয়রা জানান, বাজারে তিনজন নৈশপ্রহরী থাকার পরেও চুরির ঘটনায় তারা হতবাক। প্রায় দুই বছর আগেও এই দুইটি দোকানে চুরির ঘটনা ঘটেছিলো।

উপজেলার বীরতারা হাট-বাজার কমিটির সাধারণ সম্পাদক মো: সাব্বির শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা শুনে আমি এলাকায় আসছি। এ ঘটনায় দোকানী ও বাজার কমিটির লোকজনের সাথে বসে আলাপ আলোচনা করে পুলিশের সহযোগিতা নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, এ চুরির ঘটনায় কেউ কোনো অভিযোগ করতে আসেনি। আমি এ ঘটনার কিছুই জানি না। কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here