ফরিদপুরের বোয়ালমারীতে ট্রাক দূর্ঘটনায় চালক আহত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ফরিদপুর জেলা প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারীতে মাঝকান্দী ভাটিয়াপাড়ামহাসড়কে ট্রাক দূর্ঘটনায় চালক আহত হয়েছে। মঙ্গলবার (০৮.০৩.২২) রাত সাড়ে বারোটায় উপজেলার সদর ইউনিয়নের সৈয়দপুর বাইপাস সড়কে এ দূর্ঘটনা ঘটে। আহত ট্রাক চালকের নাম সাগর। সে গোপালগঞ্জের পুলিশ লাইনস এলাকার বাসিন্দা। সরেজমিনে গিয়ে জানা যায়, মোংলা থেকে বেক্সিমকো

এলপিজি গ্যাস বোঝায় মিনি ট্রাক (ঢাকা ড- ১৪-৭০-৩৫) ঢাকার কালামপুর এলাকায় নিয়ে যাওয়ার সময় সৈয়দপুর বাইপাস সড়কে শুরুর এলাকায় পৌঁছালে সামনে তাদের গ্যাস কম্পানির বোঝায় ট্রাকের (ঢাকা মেট্রো ট- ১৫-৯৮-৮৩) পিছে লাগিয়ে দেয়। এমতাবস্থায় মিনি ট্রাকটির সামনে দুমড়ে মুচড়ে গিয়ে ট্রাক চালক স্টিয়ারিংয়ে আটকা পড়ে যায়। ট্রাক চালক শ্বাস রুদ্ধকর অবস্থায় ২০ মিনিট থাকে। স্থানীয় লোকজন চালককে বাঁচাতে অনেক চেষ্টা করেন। এসময় প্রেসক্লাব বোয়ালমারীর প্রচার সম্পাদক এসএম রুবেল ঘটনা স্থলে গিয়ে ফায়ারসার্ভিস ও পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ফায়ারসার্ভিস ও পুলিশ ঘটনা স্থলে দ্রুত গিয়ে ট্রাকের স্টিয়ারিং কেটে চালককে জীবিত উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বেক্সিমকো এলপিজি গ্যাস কম্পানির ট্রাকের হেলপার মেহেদী জানান মোংলা পোর্ট থেকে আমাদের ৪-৫ টা ট্রাক বোঝায় দিয়ে একসাথে ঢাকার উদ্দেশ্যে যায়। তবে বোয়ালমারীর এই বাইপাস সড়কে ট্রাক থেকে গ্যাস সিলিন্ডার চুরি হয়ে যায়। চুরি ঠেকাতে অনেক ট্রাক একসাথে গেলে সিলিন্ডার চুরি হয় না। এ কারণে আমরা সকলে একসাথে এ বাইপাস সড়ক পার হই।

আমরা আগে আসলেও ওই মিনি ট্রাক ও খানা খন্দের জন্য গাড়ি স্লো করে চালিয়ে আসি। হঠাৎ করে এসে ওই মিনি ট্রাকটি সামনে ট্রাকের পিছনে লাগিয়ে দেয়। এ জরাজীর্ণ বাইপাস সড়কের জন্য তরতাজা প্রাণ শেষ হয়ে যেত। তাই সরকারের কাছে আমাদের দাবী এ ওভার পাস সড়কে কাজ যেন দ্রুত শেষ হয়। এবং এ বাইপাস সড়কে প্রতিনিয়ত পুলিশি টহল জোরদার থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here