ভোলায় জেলা প্রশাসকের কাছে বিএনপি’র স্মারকলিপি প্রদান

0
ভোলায় জেলা প্রশাসকের কাছে বিএনপি’র স্মারকলিপি প্রদান

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা॥ বিএনপি’র চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে ভোলা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছেন ভোলা জেলা বিএনপি। বুধবার(২৪ নভেম্বর) সকাল ১০ টার দিকে জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হারুন আর রশিদ ট্রুমানের নেতৃত্বে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এ স্মারকলিপি প্রদান করেন।

জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান শেষে জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হারুন আর রশিদ ট্রুম্যান বলেন, বিএনপি’র চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে চিকিৎসার দাবি জানিয়েছেন শুধুমাত্র বিএনপিই নয়, দেশের বিভিন্ন রাজনৈতিক দল, নাগরিক সমাজ ও আইন বিশেষজ্ঞগণ।

আজকে দেশের আপামর জনসাধারণ দেশনেত্রীর মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবিতে সোচ্চার। কিন্তু কর্তৃত্ববাদী অমানবিক সিদ্ধান্তে জীবন-মরণের সন্ধিক্ষণে থাকা বেগম খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসার সুযোগ না দেয়া তাঁর মৌলিক অধিকার হরণ। খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তাঁকে অবিলম্বে বিদেশ পাঠানো না হলে এবং এর ফলে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না।

জনগণ মনে করে সরকার সীমাহীন দূর্নীতি আড়াল করার অন্য দেশকে অরাজক পরিস্থিতির দিকে ঠেলে দিয়ে জনগণের অবিসংবাদিত নেত্রী বেগম জিয়ার প্রতি অমানবিক আচরণ করছে। এই মূহুর্তে মানবিক বিবেচনায় বেগম জিয়াকে মুক্তি এবং তাকে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশ পাঠাতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক,যুগ্ন সম্পাদক ইয়ারুল আলম লিটন,তরিকুল ইসলাম কায়েদ, কবির হোসেন, ভোলা সদর উপজেলা বিএনপি’র সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারন সম্পাদক আব্দুল কাদের সেলিম, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, পৌর বিএনপি’র সিনিয়র- সহ-সভাপতি মোস্তফা কামাল মিলন, সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক খন্দকার আল আমিন, জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান মাসুদ, জেলা কৃষক দলের সভাপতি আব্দুর রহমান সেন্টু, ছাত্রদলের সভাপতি নূরে আলম, সাধারন সম্পাদক আল আমিন হাওলাদারসহ জেলা,উপজেলা,পৌরসভা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here