মুন্সীগঞ্জ চরকেয়ার ইউনিয়নে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নে আব্দুল সাত্তার(৪৫)নামের এক ব্যাক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করে স্বজনরা।তবে হত্যার অভিযোগ রয়েছে পরিবারের।সোমবার(২২ নভেম্বর)সকালে এ ঘটনা ঘটে।অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব(প্রশাসন ও অপরাধ) জানান,নিহতের পরিবারের লোকজন ৬নং ওয়ার্ডের নলবুলিয়া কান্দি গ্রামের একটি বাগান থেকে ঝুলন্ত অবস্থায় আব্দুল সাত্তারের মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। নিহত ব্যক্তি ওই গ্রামের সুরুজ সরকার ছেলে।

তিনি আরো জানান,আগামী ২৮ নভেম্বর ইউপি নির্বাচন থাকায় আত্মহত্যার ঘটনাটি অন্যক্ষেত্রে প্রবাহিত করার চেষ্টা করছে। কিন্তু বিষয়টি অন্যক্ষেত্রে প্রবাহিত করার সুযোগ নেই। মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এম এ কালাম জানান,হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।গলায় ফাঁসি দিয়ে ঝুলে থাকার চিহ্ন দেখা গেছে।তবে শরীরে কোন ধরনের আঘাতের চিহ্ন ছিলো না।তবে ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা বলা যাবে।

এবিষয়ে নিহতের স্ত্রী শিউলী বেগম বলেন- আসন্ন ইউনিয়ন নির্বাচনে আমার স্বামী স্থানীয় মেম্বার প্রার্থী ইমরানকে সমর্থন করে আসছিলো। তবে বেশকিছুদিন যাবৎ তার প্রতিপক্ষ মেম্বার প্রার্থীরা তাকে তাদের দলে কাজ করার জন্য চাপ দিচ্ছিলো।এমতাবস্থায় গতকাল সন্ধ্যায় কারো ফোন পেয়ে বাসা থেকে বেইর হয়। এরপর তাকে সারারাত খোঁজাখুঁজি করা হলে ভোরে একটি পরিত্যক্ত বাগান থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তিনি আরো বলেন- আমার স্বামীকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছিলো।

এ ব্যাপারে আপেল প্রতীকের মেম্বার প্রার্থী বজলুর রহমান জানান,আমরাও চাই উদঘাটন হক হত্যা না আত্মহত্যা। সে কার সাথে চলে, তাকে কে ফোন করে নিয়ে গেছে তাদেরকে ধরতে পারলেই বুঝা যাবে আসল রহস্য।আমার অপরাধ আমি নৌকার প্রার্থী চেয়ারম্যান এর সমর্থক।এই ঘটনা পরিকল্পিত।ঘটনার পরপরই নৌকার ক্যাম্প আমার ক্যাম্পে বাড়িঘর ভাঙচুর করে। লুটপাট করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here