নরসিংদী জেলা বিএনপির সমাবেশে পুলিশি বাধা, আটক ৪

0
নরসিংদী জেলা বিএনপির সমাবেশে পুলিশি বাধা, আটক ৪

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে নরসিংদী জেলা বিএনপি। আজ সোমবার বিকেল ৩ টায় বিক্ষোভ সমাবেশ শুরু করলে পুলিশের বাধার মুখে পড়ে এ কর্মসূচি।

এ সমাবেশ থেকে বিএনপির ৪ জন কর্মীকে আটক করেছে পুলিশ। পরে দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা। সমাবেশ শেষে জেলা বিএনপি কার্যালয়ে শতাধিক দলীয় নেতাকর্মীসহ বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকনকে প্রায় ২ ঘন্টা চারদিক থেকে কার্যালয়টি অবরুদ্ধ করে রাখে পুলিশ।

সমাবেশে বিএনপি’র যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি’র সভাপতি খায়রুল কবির খোকন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন মাস্টার, সহ-সভাপতি দীন মোহাম্মদ দিপু, যুগ্ম সম্পাদক আকবর হোসেন, শহর বিএনপি’র সভাপতি একেএম গোলাম কবির খোকন,সাধারণ সম্পাদক ফারুক উদ্দীন ভূঁইয়া, জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোকাররম ভূঁইয়া, হাজীপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, ছাত্রনেতা সিদ্দিকুর রহমান নাহিদ সহ বিএনপি’র অন্যান্যো নেতাকর্মীবৃন্দ।

সমাবেশে বিএনপি নেতারা বলেন, তিনবার সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠাতে হবে। কিন্তু সেখানে আওয়ামী লীগ সরকার বাধা প্রদান করছে। আমাদের দাবি যত দিন পর্যন্ত না মেনে নেয়া হবে ততদিন পর্যন্ত আমাদের এ আন্দোলন চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here