ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি॥ ভোলায় পারিবারিক কলহের জের ধরে স্বামী ফরহাদ হোসেন টিটব(৪৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছেন দ্বিতীয়স্ত্রী। এ ঘটনায় নিহতের স্ত্রী নুর জাহান বেগম (৩৫) কে গ্রেফতার করেছেন পুলিশ। রোববার (২৪ অক্টোবর) সকালে তাকে গ্রেফতার করা হয়।নিহত ফরহাদ হোসেন টিটব ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের জয়গুপি গ্রামের বাসিন্দা।

পুুলিশ ও স্থানীয়রা জানায়, ফরহাদ হোসেন টিটব তার শ্বশুরবাড়ি আলী নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের রহিতা গ্রামে নতুন ঘর তুলে স্ত্রী নুরজাহান বেগমকে নিয়ে বসবাস করে আসছিলেন। কিন্তু পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। শনিবার দিনগত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে নুরজাহান প্রথমে ফরহাদের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেন। পরে বটি দিয়ে ফরহাদের শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে হত্যা করেন।

তার পর ডান পা কেটে পাতিলে ভরে রাখেন। এরপর সকালে স্থানীয়রা টের পেয়ে পুলিশে খবর দেন। ভোলা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুবীর কুমার সাহা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেছেন। ময়নাতদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে নিহতের স্ত্রী নুরজাহান বেগমকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার দায় স্বীকার করেন। হত্যার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না, তা তদন্ত দেখা হচ্ছে। নিহতের পরিবার থেকে একটি হত্যা মামলা
দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here