ভোলার সেচ্ছাসেবক দল নেতার পিতার মৃত্যুতে কেন্দ্রীয় যুবদল নেতা নয়নের শোক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  কামরুজ্জামান শাহীন,ভোলা॥ ভোলার চরফ্যাশন পৌরসভা জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের যুগ্ম আহব্বায়ক মেহেদী হাসান রাজিবের পিতা চরফ্যাশন শহরের বিশিষ্ট ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম নান্টু মিয়া হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (১২ অক্টোবর) ভোর ৫ টার দিকে চরফ্যাশন ফাস্ট কেয়ার ডায়াগনিষ্টিক সেন্টার ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে ইন্তেকাল করেন। মৃত্যুকালে সে স্ত্রী, এক ছেলে ও এক কণ্যা সন্তান সহ অশংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন কেন্দ্রীয় বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ভোলা-৪, চরফ্যাশন-মনপুরার মা,মাটি ও মানুষের নেতা মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন।

মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন এক শোক বার্তায়, তার আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া তার মৃত্যুতে শোক জানিয়েছেন- চরফ্যাশন উপজেলা সেচ্ছাসেবক দলের আহব্বায়ক সিকদার হুমায়ুন কবির, সদস্য সচিব কামরুজ্জামান শাহীন, চরফ্যাশন পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক মো. বেল্লাল ও সদস্য সচিব মো. মহসিন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here