মহেশপুরে তঞ্চকীপূর্ন কাগজপত্রাদি দিয়ে আপন সহদর ভায়ের জমি দখলের পায়তার

0
মহেশপুরে তঞ্চকীপূর্ন কাগজপত্রাদি দিয়ে আপন সহদর ভায়ের জমি দখলের পায়তার

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা প্রতিনিধি, মহেশপুর ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার ০৯ নং যাদবপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত রমযান আলীর জৈষ্ঠ পুত্র মো: শফিকুর রহমানের বিরুদ্ধে, পৈত্রিক সুত্রে প্রাপ্ত জমি, আপন সহোদর ভায়ের নিকট ৮৩ নং যাদবপুর মৌজার ০২ টি দাগের মোট ০৬ শতক জমি, দলিল মূলে রেজিস্ট্র্রি করে দেয়। পরবর্তীতে উক্ত শফিকুর তার স্ত্রী মোছা: রিজিয়া খাতুনের নামে একটি তঞ্চকীপূর্ণ দলিল তৈরী করে, বিক্রয়কৃত জমি জোরপূর্বক দখল করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

প্রাপ্ত অভিযোগে প্রকাশ, উপজেলার যাদবপুর ইউপির গয়েশপুর গ্রামের মৃত- রমযান আলীর ৩য় পুত্র মো: সাইদুর রহমান, গত, ১৫/০৭/২০১২ ইং তারিখে, ৮৩ নং যাদবপুর মৌজার, ২২৪ নং এস এ খতিয়ানের ৭৫১ নং ডিপির হাল দাগ ২৩০৫ বাস্ত জমি পরিমাণ ৪০.৫০ শতকের মধ্যে ০৩ শতক জমি, ৪২৬৯ নং দলিল মূলে ও গত ৩১/০১/২০১৩ ইং তারিখে একই মৌজার ৪৪৭ নং এস এ খতিয়ানের ১৬৪৪ ডিপির হাল দাগ ২৩০৩ বাস্ত জমি পরিমাণ ৩৬ শতকের মধ্যে ০৩ শতক জমি, ১০৭৯ নং দলিল মূলে মোট দুটি দলিলে ০৬ শতক জমি আপন সহোদর বড় ভাই মো: শফিকুর রহমানের নিকট হইতে ক্রয় করে।

জমি দখল নিয়ে জমির খাজনা খারিজ, হাল রেকর্ড প্রস্তুত করে,শান্তিপূর্ণ ভাবে ভোগ দখলে আছে। এক্ষণে অন্যের জমি দখল ও আত্মসাৎকারী শফিকুর রহমান তার স্ত্রীর নামে একটা ভূয়া কাগজাদি তৈরী করে ভায়ের নিকট বিক্রিত জমি অন্যায় ভাবে জোরপূর্বক দখলে নেওয়ার চেষ্টায় লিপ্ত আছে। এমতাবস্থায় সাইদুর রহমান ন্যায় বিচারের স্বার্থে ও শান্তিপূর্ণ ভাবে বাস-বসবাস করার ইচ্ছায়, ঝিনাইদহ বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেছে। মামলাটি চলমান আছে। এ ব্যাপরে এলাকার বিজ্ঞ মহল শান্তিপূর্ণ সমাধানের জন্য কর্তৃপক্ষে নিকট জোর দাবী জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here