না’গঞ্জ জেলা বিএনপির ইউনিট কমিটি শুধু অপেক্ষা, আহবায়ক তৈমুর আলম খন্দকারের

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৫ টি থানা ইউনিট কমিটি গঠনের প্রক্রিয়া প্রায় চূড়ান্ত পর্যায়ে রয়েছে। ইতোমধ্যে কমিটি প্রস্তুত করে আনুসাঙ্গিক প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। তবে এখন অপেক্ষা শুধু আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের জন্য।

জানা যায়, সম্প্রতি জেলা বিএনপির আহবায়ক কমিটি ৫ টি ইউনিট কমিটি চূড়ান্ত করেছে। সে অনুযায়ী কমিটি ঘোষণার প্রক্রিয়াও যেকোন সময় শুরু হবে। এর মধ্যে জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের পরীক্ষা চলায় তিনি ৮ অক্টোবর পর্যন্ত সময় দিতে পারছেন না কমিটি সংক্রান্ত কাজে। আর তাই তার পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে দলের পদপ্রত্যাশীদের।

দলের একাধিক নেতা জানান, কমিটি আমাদের প্রস্তুত রয়েছে। তৈমুর আলম খন্দকারের পরীক্ষার কারনেই অপেক্ষা। তিনি ৮ তারিখে পরীক্ষা শেষ করে হয়তো এরপরে এটি সম্পন্ন করবেন। আর যদি ইউনিট কমিটির কাজে পরীক্ষার পর সময় না দেন তাহলে বিভাগীয় টিম এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে। এখানে দলের নিয়মেই কমিটি ঘোষণা হবে, দেরী করার সুযোগ নেই।

জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার জানান, কমিটি যেকোন সময় ঘোষণা হতে পারে। কাজ চলছে। যোগ্যদের পদায়ন হবে কমিটিতে এবং সমন্বিত কমিটি হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here