ডিপিডিসি নারায়ণগঞ্জ দালালদের কল্যানে গ্রাহক হয়রানি চরমে

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ ডিপিডিসি’র অফিসগুলোতে দালালদের কল্যানে গ্রাহক হয়রানি বেড়েগেছে। ফলে গ্রাহগণ চরম হতাশায় দালালদের অবৈধ অর্থ প্রদানে বাধ্য হচ্ছে। অসহায় গ্রাহকদের একাধীক অভিযোগের ভিক্তিতে নারায়ণগঞ্জ  ডিপিডিসি’র অফিসগুলোতে ঘুরে দেখা যায় নতুন বিদুতের  সংযোগের জন্য গ্রাহক নিজে অফিসে আসলে সেবা থেকে বঞ্চিত হচ্ছে।

কারন গ্রাহকের থেকে বানিজ্য না করতে পারায় অফিস গুলোর কর্তারা নানা তালবাহানা করে বলে অভিযোগ উঠেছে। বাধ্য হয়ে গ্রাহকগণ দালালদের  স্বরনাপন্ন হতে হয়। তাতে দালালরা গুণছে মোটা অংকের অর্থ। একটি বাসা বাড়ির মিটার ২ কিলো নিতে সরকারি খরচ ৪২শত টাকা হলেও দালালরা গ্রাহকের নিকট থেকে আদায় করছে ১০/১২ হাজার টাকা। অন্যদিকে মিটার রিডাররা ও তাদের নিযুক্ত দালালরা সাধারন গ্রাহকের ভালো মিটারকে নষ্ট মিটার বলে পরিবর্তনের কথা বলে ৫/৭ হাজার টাকা গ্রহন করছে।

অন্যথায় ঐসকল গ্রাহকের গায়েবি বিল বানিয়ে দেয় হয়। ফলে সাধারন  গ্রাহকগণ চরম হতাশায় রয়েছে। বর্তমান সরকার শতভাগ বিদুতায়নের জন্য ২৪ ঘন্টায় সংযোগ দেয়ার কথা থাকলেও কিছু অসাধু কর্মকর্তা ও তাদের নিযুক্ত দালালদের কল্যানে মাসের পর মাস বিদ্যুৎ সংযোগ ও মিটার  পরিবর্তন হচ্ছেনা। বর্তমান সরকার দূর্নীতির বিরুদ্ধে অবস্থান করলেও নারায়ণগঞ্জ  ডিপিডিসি’র অফিস গুলোতে এধরনের দুর্নীতি চলছে বীরদর্পে। এব্যাপারে ডিপিডিসি নারায়ণগঞ্জ দক্ষিনের প্রধান প্রকৌশলীর সাথে সাক্ষাতের জন্য গেলে তাকে অফিসে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here