চাঁদপুরে আওয়ামীলীগের তৃণমূল প্রতিনিধি সভায় কয়েক হাজার নেতাকর্মী নিয়ে: মায়া চৌধুরীর অংশগ্রহণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ সাবেক মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আওয়ামীলগ একটি সর্ববৃহৎ রাজনৈতিক দল। এ দল স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার দল। মানুষের সেবা করার দল। এ দলে রয়েছে কোটি কোটি নেতাকর্মী। তাই নিজেদের মধ্যে একটু ভিভেদ থাকতেই পারে।

তবে আওয়ামীলীগ আওয়ামীলীগ যেন শত্রু না হয়ে যায় সেদিকে লক্ষ্য রাখতে হবে। জামায়াত-বিএনপি যেন ষড়যন্ত্র করে দলে ঢুকে ঐক্য বিনষ্ট করতে না পারে এটি আমাদের কেয়াল রাখতে হবে। নিজেদের মধ্যে সকল বিভেদ ভুলে ঐক্য সুদৃঢ় করতে হবে। শেখ হাসিনা বেঁচে থাকতে আওয়ামীলগের চুলপরিমান ক্ষতি কেউ করতে পারবে।  শনিবার শনিবার (২ অক্টোবর) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখা আয়োজিত তৃণমূল প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মায়া চৌধুরী আরো বলেন, আমরা সব রাজনৈতিক দল নিয়ে নির্বাচন করতে চাই। জনগণ স্বতঃস্ফুর্তভাবে উৎসবমূখর পরিবেশে নির্বাচনে ভোট প্রদান করবে এবং তারা তাদের পছন্দের দলকে ক্ষমতায় বসাবে। তবে বিএনপি নির্বাচনে না আসে এতে আমাদের কিছু করার নাই। বিএনপিকে এখন বাঁচিয়ে রাখছে টেলিভিশনগুলো।  টেলিভিশন চ্যানেলগুলোতে বিএনপির সংবাদ না দেখালে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না।

তিনি আরও বলেন, বিএনপি নির্বাচন আসলে নির্বাচন বাণিজ্য শুরু। এই নির্বাচন বাণিজ্য করে বিএনপিকে ঢুবিয়ে দিয়েছে তারেক জিয়া। দলের বারোটা বাজিয়ে দিয়েছে। সামনের নির্বাচনেও বাণিজ্য করার জন্য নির্বাচনে আসবে। মায়া চৌধুরী আরও বলেন, শেখ হাসিনা বাচলে বাচবে দেশ। নৌকাই একমাত্র স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতিক। কাজেই নৌকা জিতলে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠিত হবে । বঙ্গবন্ধরু আদর্শকে বুকে ধারন করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকল নেতাকর্মীকে এখ্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সামনের নির্বাচনে কিভাবে নৌকার বিজয় লাভ করা যায় সেজন্য সংয়গঠনকে শক্তিশালি করতে হবে। আর এ জন্য প্রয়োজন সংগঠনকে সংঘঠিত করা। এদিকে শনিবার শনিবার (২ অক্টোবর) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখা আয়োজিত তৃণমূল প্রতিনিধি সভায় মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা থেকে হাজার নেতাকর্মী ও স্মরণকালে বিশাল শোডাউন নিয়ে সুশৃঙ্খলভাবে তৃণমূল প্রতিনিধি সভায় অংশ গ্রহণ করে।

তার সাথে প্রতিনিধি সভায় অংশ গ্রহণ করেন তারই জ্যেষ্ঠ পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগের কার্যকরি কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, যা চমকে দেয় মতলবাসীকে। তিনি প্রমান প্রমান করেছেন মতলবে মায়ার জনপ্রিয়তা কতটুকু। হাজার হাজার নেতাকর্মীরা ব্যক্তিগতভাবে শত’ শত’ মোটর সাইকেল,মিনি বাস, মাইক্রো, লেগুনা, ট্রাকে করে বাদ্যবাজনা বাজিয়ে তাদের ভালোবাসার প্রিয় মানুষটিকে বিশাল শোডাউনের মাধ্যমে প্রতিনিধিত্ব সভায় পৌছে দেন।

এসময় বিশাল শোডাউন নিয়ে যাওয়ার পথে রাস্তায় শত,শত নারী পুরুষ দাড়িয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। অনেকে আবার মোবাইলে ভিডিও ধারন করেন। স্বাধূীনতার পরবর্তী এত বিশাল আকারের গাড়ির শোভাযাত্রা অনেকে দেখেন নি বলে অভিমত ব্যক্ত করেন।

বিশাল শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন,জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক গাজী মুক্তার হোসেন, উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির ও সম্মেলন প্রস্তÍুতি কমিটির যুগ্ম-আহবায়ক মোখলেছুর রহমান মাস্টার, সদস্য মোহনপুর ইউপির স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল, ষাটনল ইউপি চেয়ারম্যান ও ষাটনল ইউনিয়ন আ’লীগের সভাপতি একেএম শরীফ উল্লাহ সরকার, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ,

জহিরাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম গাজী, কলাকান্দা ইউপি চেয়্রাম্যান আঃ ছোবান সরকার সুভা, মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, আ’লীগ নেতা মোঃ ফারুক চৌধুরী, মোঃ হাফিজল তপাদার, ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, ছেংগারচর পৌর আ’লীগ নেতা আল মাহমুদ টিটু মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, সাদুল্যাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ মিয়া, বাংলাদেশ ছাত্ররীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মোসাদ্দেক হাওলাদার মামুন,

চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান, সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ জহির রায়হান, মোহনপুর ইউনিয়ন আ’লীগ নেতা আজাদ চৌধুলী, ছাত্রলীগ নেতা রহমত উল্লাহ লিখন,ঢাকা মহানগর উত্তরের রুপনগর ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান কাজল, মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগ নেতা মোঃ শামীম প্রধান, খোরশেদ চৌধুরী,মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহিন চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা খোরশেদ আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য গাজী সম্রাট,

উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মতলব উত্তর উপজেলা শাখার সভাপতি শিবলী এমরান জুয়েল, সাধারণ সম্পাদক ডিসি মিজান, ঢাকা বিমানবন্দর থানা যুবলীগ নেতা মোঃ আল-আমিন প্রধান, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন,মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহবায়ক আল-আমিন ফরাজী, সিনিয়র যুগ্ম-আহবায়ক হোসাইন মোঃ কচি,ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল সরকার,সিনিয়র সহ-সভাপতি মোঃ ইয়াছিন খান,সহ-সভাপতি মোঃ খোরশেদ আলম অপু, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ বাদল ঢালী, রেজাউল করিম ডেঙ্গু, মহিলা আওয়ামীরীগ নেত্রী আকলিমা আক্তারসহ হ উপজেলার নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here