ডিপিডিসি নারায়ণগঞ্জ পূর্ব জোন ঠিকাদারদের কল্যানে গ্রাহক হয়রানি চরমে

0
ডিপিডিসি নারায়ণগঞ্জ পূর্ব জোন ঠিকাদারদের কল্যানে গ্রাহক হয়রানি চরমে

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ ডিপিডিসি পূর্ব জোনের ঠিকাদারদের কল্যানে গ্রাহক হয়রানি বেড়েগেছে। ফলে গ্রাহগণ চরম হতাশায় ঠিকাদারদের অবৈধ অর্থ প্রদানে বাধ্য হচ্ছে। অসহায় গ্রাহকদের একাধীক অভিযোগের ভিক্তিতে গতকাল নারায়ণগঞ্জ ডিপিডিসি’র পূর্ব জোন কিল্লারপুলে ঘুরে দেখা যায় নতুন মিটারের জন্য ফাইল প্রতি ঠিকাদারদের ৫/৭ শত টাকা দিতে হয়।

যদি টাকা না দেয়া হয় তাহলে গ্রাহকের সাথে অসৎ আচরন করা হয়। পুরাতন এক  গ্রাহকের সাথে কথা হলে তিনি নাম না প্রকাশ করার শর্তে জানান  সংযোগ বিচ্ছিন্ন করতে ঠিকাদাররা গিয়েছিলো কিন্তু কিছু টাকার  বিনিময়ে সংযোগটি রয়েছে। অন্য আরেক গ্রাহকের সাথে কথা হলে  তিনি জানান অযথা আমার বাড়িতে গিয়ে ডিপিডিসির ঠিকাদাররা  মামলা করার ভয়ভিতি দেখিয়ে টাকা নিয়ে অফিসে আসতে বলেছে তাই  কিছু টাকা নিয়ে এসেছি তাদের দেয়ার জন্য।

ডিপিডিসির  পূর্বজোনের নিচতলায় মিটার টেষ্ট কক্ষে গিয়ে দেখা যায় দায়িত্ব প্রাপ্ত কর্মচারি দেলোয়ার মিটার টেষ্টের জন্য একটি বোর্ডে কাজে ব্যাস্ত  থাকলেও উক্ত কক্ষে ভাঙ্গা টেবিল চেয়ার দখল করে কিছু লোকজন বসে  খোশমেজাজে গল্প করছে। এব্যাপারে দেলোয়ারের সাথে কথা হলে তিনি জানান তারা অফিসের ঠিকাদারের লোক।

অথচ মিটার টেষ্ট কক্ষে ইঞ্জিনিয়ার ব্যতিত  কেউ প্রবেশ না করার বিধান থাকলেও এখানকার চিত্র উল্টো। এব্যাপারে ডিপিডিসি নারায়ণগঞ্জ সার্কেলের প্রধান তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ কামাল হোসেনের সাথে সাক্ষাতের জন্য গেলে তাকে না  পেয়ে তার মুঠো ফোনে জানতে চাইলে তিনি জানান অফিসে আসলে সারাসরি কথা বলবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here