বরগুনার আমতলী উপজেলা হাসপাতালে ২৫ হাজার মাস্ক ও স্যানিটাইজার বিতরন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মু.আবদুল মোতালিব আমতলী (বরগুনা) প্রতিনিধি: ২৫ হাজার মাস্ক ও ৪’শ ৮ পিস হ্যান্ড স্যানিটাইজার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিতরন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল মুনয়েম সাদ’এর কাছে এ স্বাস্থ্য উপকরন হস্তান্তর করেন বে-সরকারী সংস্থা এনএসএস নির্বাহী পরিচালক অ্যাডভোকেট শাহাবুদ্দিন পান্না।

দাতা সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অর্থায়নে বে-সরকারী উন্নয়ন সংস্থা এনএসএস’র সহযোগীতায় মঙ্গলবার এ উপকরন বিতরন করা হয়। জানাগেছে, দাতা সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অর্থায়নে বে-সরকারী উন্নয়ন সংস্থা এনএসএস’র সহযোগীতায় আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৫ হাজার মাস্ক ও ৪’শ ৮ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরনের উদ্যোগ নেয়া হয়।

মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল মুনয়েম সাদ’এর কাছে এ স্বাস্থ্য উপকরন হস্তান্তর করেন বে-সরকারী সংস্থা এনএসএস নির্বাহী পরিচালক অ্যাডভোকেট শাহাবুদ্দিন পান্না। এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন এপি ম্যানেজার উত্তম দাশ, প্রোগ্রাম অফিসার মোঃ তানজিরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোঃ রেজাউল করিম বাদল, সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন, সম্পাদক সৈয়দ নুহু-উল আলম নবীন, সাংবাদিক মোঃ হোসাইন আলী কাজী, মোঃ জহিরুল ইসলাম ও আশুতোষ রায় প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here