মুন্সীগঞ্জে নয়ন দাস হত্যায় আটক-১,বিচারের দাবিতে বিক্ষোভ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি : মুন্সীগঞ্জের অটোরিকশাচালক নয়ন দাসকে নারায়ণগঞ্জে হত্যার ঘটনায় মামুন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে জেলার টঙ্গীবাড়ী আব্দুল্লাপুর এলাকা থেকে তাকে আটক করে ফতুল্লা থানা পুলিশ।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, নয়ন হত্যায় টঙ্গীবাড়ী পুলিশের সহযোগিতায় আব্দুল্লাপুর থেকে একজনকে আটক করেছে ফতুল্লা থানা পুলিশ। তাকে ফতুল্লা থানায় নেয়া হয়েছে। এ দিকে দারিদ্র্য অটোরিকশাচালক নয়ন হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে টঙ্গীবাড়ী উপজেলার আব্দুল্লাপুর বাজারে প্রথমে মানববন্ধন ও পরে বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এতে নিহত নয়নের মা-বাবা স্বজনসহ স্থানীয় কয়েক শতাধিক এলাকবাসী অংশ নেয়। মানববন্ধনকারীরা হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান। পরে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। গত ৫ আগস্ট সন্ধ্যায় বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হন নয়ন দাস (১৮)। দু’দিন পর ৭ আগস্ট দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তবলী এলাকায় ফসলী জমি থেকে নয়ন দাসের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here