গাজীপুরের টঙ্গীতে স্বামীর হাতে স্ত্রী খুন, আটক ২

0

প্রেসনিউজ২৪ডটকমঃ গাজীপুরের টঙ্গীতে বড় দেওড়া ছয়তলা এলাকায় স্বামীর হাতে শাবনুর আক্তার (২৪) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার ভোররাতে মৃত রেজাউল কবিরের ছেলে রেজওয়ান কবির মনিরের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্বামী আব্দুস সাত্তার (৩০) ও তার মামাতো ভাই দুলালকে (২৮) আটক করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। নিহত শাবনুর নওগাঁ জেলা সদরের চারিপাড়া গ্রামের জরিফ উদ্দিনের মেয়ে।

এলাকাবাসী জানায়, টঙ্গীর বেপারিবাড়ি এলাকার কারখানা শ্রমিক আব্দুস সাত্তারের দ্বিতীয় স্ত্রী শাবনুর। গত ৩ সেপ্টেম্বর ছয়তলা এলাকার রেজওয়ান কবিরদের একটি বিল্ডিংয়ে সাবলেট হিসেবে ভাড়া বাসায় বসবাস শুরু করেন তিনি। ওই বাড়িতেই অপর একটি বিল্ডিংয়ের ৫তলায় মেস বাসায় থাকেন তার স্বামী আব্দুস সাত্তার এবং সাত্তারের মামাতো ভাই দুলাল।

গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে দুলাল শাবনুরকে বাসা থেকে ডেকে নিয়ে গেলে তিনি আর বাসায় ফেরেননি। একপর্যায়ে বুধবার ভোর সাড়ে ৫টার দিকে শাবনুরের মরদেহ ওই বাসার পেছনের পরিত্যক্ত জায়গায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে এবং আব্দুস সাত্তার ও দুলালকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মৃতের স্বামীসহ দুইজনকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here