সিলেট রেঞ্জ পুলিশ বার্ষিক ফুটবল টুর্নামেন্টে হবিগঞ্জ চ্যাম্পিয়ান

0
সিলেট রেঞ্জ পুলিশ বার্ষিক ফুটবল টুর্নামেন্টে হবিগঞ্জ চ্যাম্পিয়ান

প্রেসনিউজ২৪ডটকমঃ সৈয়দ সুমন: গত ১৬ আগষ্ট সিলেট জেলা পুলিশ লাইন মাটে সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ম্যাচটি মৌলবীবজার জেলা পুলিশ দল ও হবিগঞ্জ জেলা পুলিশ দল এর মাঝে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। খেলায় মৌলবীবাজার পুলিশ দল কে ৪—২ গোলে হারিয়ে হবিগঞ্জ পুলিশ দল চ্যাম্পিয়ান হয়।

উক্ত ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ মাননীয় ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার, মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের পুলিশ সুপার (এএন্ডএফ) নুরুল ইসলাম, মোহাম্মদ শাহিনুর আলম খান, মো. জেদান আল মুসা।

এ ছাড়া হবিগঞ্জ জেলা থেকে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ (সদর)’র অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান। উক্ত ফুটবল ম্যাচে সভাপতির দায়িত্ব পালন করেন সিলেট জেলা পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন আহমেদ। সিলেট রেঞ্জের ডিআইজি প্রধান অতিথি মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম বিজয়ী দলের ক্যাপ্টেন নায়েক মফিজুর রহমান এর হাতে চ্যাম্পিয়ন ট্রফি এবং মৌলভীবাজার জেলার ক্যাপ্টেন কনস্টেবল শামিম আহমেদ এর হাতে রানার্সআপ ট্রফি তুলে দেন।

ম্যাচসেরা নির্বাচিত হন হবিগঞ্জ জেলার কনস্টেবল রুবেল আহমদ এবং টুর্নামেন্ট সেরা পুরস্কার পান মৌলভীবাজার জেলার কনস্টেবল শামিম আহমেদ। প্রধান অতিথি সকলের উদ্দেশ্য বলেন, খেলাধুলা মানুষের দেহ ও মন দুটোই সুস্থ রাখে। সকলকে খেলাধুলার প্রতি মনযোগী হওয়ার জন্য বলেন। তিনি জানান আগামী ফুটবল টুর্নামেন্ট এর জন্য আরআরএফ পুলিশ লাইন্সে একটি যুগোপযোগী মাঠ তৈরি করা হবে। সিলেট পুলিশ লাইন্সে সকল প্রকার খেলার জন্য একটি ইনডোর স্টেডিয়াম তৈরি করা হবে। সবশেষে সকলের মঙ্গল কামনা করে টুর্নামেন্ট সমাপ্তি ঘোষণা করেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here