মাধবপুরে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সৈয়দ সুমন: হবিগঞ্জের মাধবপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে থেকে স্বাস্থ্য বিধি মেনে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন করেন।

রোববার (১৫ আগস্ট) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করেছেন  উপজেলা  প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা  কমান্ড, উপজেলা আওয়ামীলীগ,মাধবপুর থানা ,পৌরসভা, প্রেসক্লাব,  পৌর  আওয়ামীলীগ ,মহিলা আওয়ামীলীগ, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ, বিভিন্ন সরকারী দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান যুবলীগ,কৃষকলীগ,ছাত্রলীগ।
সকাল ৯ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে শোক দিবসের কর্মসূচি শুরু করেন। দিসবটির শুরুতেই জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হয়।
এছাড়া সকাল সাড়ে দশটায় ভার্টুয়ালি শোক দিবস উপলক্ষে  আলোচনা সভা, উপজেলার ১০ জন শিল্পীকে আর্থিক সহায়তা, জোহর নামাজের পর মসজিদসহ সকল ধর্মীয় উপসানালয়ে দোয়া, মোনাজাত, প্রার্থনা করা হয় । এ ছাড়া ও অনলাইনে শিক্ষা প্রতিষ্ঠানে রচনা প্রতিযোগীতা, হামদ/নাত, চিত্রাংকন, ‘শিক্ষার আলোয় বঙ্গবন্ধু’ শীর্ষক অনলাইন ভিত্তিক আবৃত্তি ও সংঙ্গীতের আয়োজন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here