শরীয়তপুরে রাস্তায় পরে থাকা করোনা আক্রান্ত বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করেছেন ইউএনও

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আমান উল্ল্যাহ শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর গোসাইরহাটে করোনা আক্রান্ত হয়ে সড়ক পরেছিলেন চাঁন বানু (৭০) নামের এক বৃদ্ধা। করোনা আতঙ্কে কেউ তার কাছে যাচ্ছিলেন না। এ খবরটি ছড়িয়ে এলাকায় পড়লে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হুসাইন নিজের সরকারী গাড়ি করে স্থানীয় হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যান্টিজেন নমুনা পরীক্ষায় চাঁন বানুর করোনা পজিটিভ বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাফিজুর রহমান মিয়া। শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার দাসের জঙ্গল বাজারের পুরাতন মাছের গলি থেকে ওই বৃদ্ধাকে উদ্ধার করা হয়। সে গোসাইরহাট ইউনিয়নের কাশিখন্ড গ্রামের মৃত হামিদ মোল্লার স্ত্রী।

তিনি দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন।বাজারের ওই গলির পাশে বেশ কয়েকদিন ধরে অবস্থান করছিলেন তিনি। তবে করোনা আতঙ্কে কেউ তার পাশে যাচ্ছিলেন না। দুইদিন যাবত ওই বৃদ্ধাকে অসুস্থ অবস্থায় সেখানে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এ ব্যাপারে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাফিজুর রহমান মিয়া বলেন, করোনা আক্রান্ত ওই বৃদ্ধা চান ভানুকে আমরা সর্বোচ্চ চিকিৎসা দিচ্ছি। আশা করছি দ্রুত সুস্থ্য হয়ে উঠবেন।

গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হুসাইন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ভেজা কাপড়ে থরথর করে কাঁপছিলেন ওই বৃদ্ধা। গায়ে হাত দিয়ে দেখি অনেক জ্বর, সঙ্গে কাশিও আছে । ঘটনাটি জেলা প্রশাসককে জানালে তিনি জরুরী ভাবে চিকিৎসার ব্যবস্থা করতে বলেন। আমার গাড়িতে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করি। বর্তমানে হাসপাতালে তিনি ভালো আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here