চাঁদপুর জেলা সেচ্ছাসেবক লীগের নতুন কমিটির অনুমোদন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশ সেচ্ছাসেবক লীগ, চাঁদপুর জেলা শাখার কমিটি আগামী ৩ বছরের জন্য গঠন করা হয়েছে। আজ শুক্রবার এ কমিটির অনুমোদন দেয় সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি। উক্ত কমিটিতে চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. হেলাল উদ্দিনকে সভাপতি ও সাবেক ছাত্রনেতা ফেরদৌস মোর্শেদ জুয়েলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি অ্যাড. হাবিবুর রহমান লিটু, জাহাঙ্গীর হোসেন বেপারি, জাহিদুর রহমান জাহিদ, রহমত উল্লা বারী চৌধুরী, অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, জসীম উদ্দিন রাসেল, মোঃ মাইনুদ্দিন আরিফ সুমন, শরিফ উল্লাহ সরকার, ফারুক হোসেন ভূঁইয়া।যুগ্ম সম্পাদক এম এ কাউসার আলম (কামরুল), মাসুদুর রহমান পরান। সাংগঠনিক সম্পাদক, কাউসার আহমেদ, পিন্টু সাহা (কাউন্সিলর)। প্রচার সম্পাদক আনোয়ার হোসেন হাওলাদার। দপ্তর সম্পাদক রণজিৎ সাহা মুন্না। গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মো. আসাদুজ্জামান। অর্থ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন নবীর।শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল হায়দার। তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সুজন চন্দ্র দে। সমাজ কল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন রতন। ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শরীফ হোসেন উজ্জল।

বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ওসমান গনি। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল হাসানাত জুয়েল। সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইফতেখার আহমেদ মিসল। কৃষি বিষয়ক সম্পাদক সুজন ইসলাম। ধর্ম সম্পাদক মারুফ আনাম। মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান জুম্মন। ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম খান ইবু। প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক শফিকুর রহমান গাজী। শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক রোটারি শ্যামল চন্দ্র দাস। যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবদুল মোবিন জনি। শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাকিল চৌধুরি। উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রোকনুজ্জামান রোকন। উপ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম শাওন।

সদস্য- বিপুল মজুমদার জয়, আবু সায়েম, মোঃ রাইসুল ইসলাম শুভ্র, মোঃ জাকির হোসেন, মেজবাহ উদ্দিন সুমন, আসাদুজ্জামান সোহাগ গাজী, মোঃ মনির হোসেন, আক্তার হোসেন, হুমায়ুন হাওলাদার, কার্তিক চন্দ্র রায়, আল আমিন পাটোয়ারী, রুবেল হোসেন, ইফতেখার হারুন, আরিফ বেপারী, মাহিন মজুমদার, মোহাম্মদ হোসেন বাতাস, ফয়সাল শিকদার, শুভাশিস ঘোষ শ্রী গুরু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here