ফরিদপুরে বিএনপির করোনা হেল্প সেন্টার উদ্বোধন

0
ফরিদপুরে বিএনপির করোনা হেল্প সেন্টার উদ্বোধন

প্রেসনিউজ২৪ডটকমঃ রফিকুল ইসলাম জেলা প্রতিনিধি :  বুধবার, জুলাই ২১, ২০২১ বিকেলে ফরিদপুর‌ জেলার নগরকান্দা উপজেলার লস্করদিয়া বাজারে করোনা হেল্প সেন্টার উদ্বোধন এবং ওষুধ ও মাস্ক বিতরণ করেন বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ। নগরকান্দা উপজেলায় করোনা রোগীদের সাহায্যার্থে হেল্প সেন্টারে সার্বক্ষণিকভাবে স্বেচ্ছাসেবক নিযুক্ত থাকবেন। ০১৭৪২৮২৮০৯ নম্বরে ফোন করে তাৎক্ষণিক সেবা মিলবে।

প্রধান অতিথি বক্তব্যে শামা ওবায়েদ ইসলাম বলেন, শুরু থেকেই কার্যকরী প্রতিরোধ ব্যবস্থা গ্রহণ ন্ করায় সরকার করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে। প্রতিদিনই মৃত্যুর সংখ্যা বাড়ছে। অথচ বিশ্বের বিভিন্ন দেশ তাদের নাগরিকদের ভ্যাকসিন দিয়ে মহামারীর প্রকোপ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। কিন্তু আমাদের দেশে সরকারের অবহেলায় সাধারণ মানুষ মৃত্যুর ঝুঁকি নিয়ে দিন কাটাচ্ছে।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়েও বিপদাপন্ন মানুষের পাশে আছে। যতদিন পরিস্থিতির উন্নতি না হবে, ততোদিন বিএনপির হেল্প লাইন চালু থাকবে৷ আমরা করোনা রোগীদের চিকিৎসায় সবধরনের সহযোগিতা করবো। এসময় তিনি সমবেত সাধারণ নারী-পুরুষদের মাঝে ওষুধ ও মাস্ক বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here