চরফ্যাশন-মনপুরাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা নূরুল ইসলাম নয়নের

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন: ভোলার চরফ্যাশন-মনপুরাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য, যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চরফ্যাশন-মনপুরার মা,মাটি ও মানুষের নেতা মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন। মঙ্গলবার সকালে এক বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বাণীতে মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন বলেছেন, ঈদ অর্থ খুশি, কিন্তু বাংলাদেশে তথা চরফ্যাশন-মনপুরার মানুষ করোনা দূর্যোগের পাশাপাশি জেল,জুলুম,নির্যাতন, মিথ্যা মামলা, গুম, গণতন্ত্র হত্যা, ভোট ডাকাতির সংস্কৃতি, মানবাধিকার লংঘনসহ সব মিলিয়ে মানুষের মনে আনন্দ নেই, ঈদের আনন্দ থেকে বঞ্চিত। নূরুল ইসলাম নয়ন আরো বলেন,পবিত্র ঈদুল আজহার মর্মার্থ উপলব্ধি করতে হলে পশু কোরবানির মধ্য দিয়ে নিজের মনের পশুত্বকে কোরবানি দিয়ে ত্যাগের মহিমায় ভাস্বর হতে হবে।

পবিত্র ঈদুল আযহায় আমি চরফ্যাশন-মনপুরাবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানাচ্ছি। আপনার মাস্ক পরিধান করুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন, ভালো থাকুন, সুস্থ থাকুন, জনগণের দল বিএনপি সবসময় আপনাদের পাশে আছে এবং থাকবে। মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেবো।

কোন অসহায় ও দু:স্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি আছেন তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। আমরা এমন এক সময় ঈদ করতে যাচ্ছি, যখন বাংলাদেশের অবিসংবাদিত নেত্রী বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া যিনি জনগণের সুখ-দুঃখে সবসময় তাদের পাশে থাকেন, দেশে গণতন্ত্র ও উন্নয়নে নেতৃত্ব দিয়েছেন, তিনি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আসুন, আমরা সকলে দোয়া করি-আল্লাহ রাব্বুল আলামীন যেন দেশনেত্রীকে দ্রুত সুস্থ করে দেন এবং রোগ ও কারামুক্ত হয়ে দেশ ও জাতিকে নেতৃত্ব দিতে সক্ষম হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here