ময়মনসিংহ মেডিকেলে র‍্যাবের অভিযান, আটক ১৩ দালাল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম (ময়মনসিংহ প্রতিনিধি): ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে অভিযান চালিয়ে ১৩ দালালকে আটক করেছে র‍্যাব-১৪। আটককৃতরা সবাই মমেক হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এবং অ্যাম্বুলেন্স সিন্ডিকেটের দালাল বলে জানায় র‍্যাব। বৃহস্পতিবার (১৭ জুন) বেলা ১১টায় মমেক হাসপাতালের জরুরি বিভাগ ও বহির্বিভাগে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, নগরীর চরপাড়ার এনায়েত কবির (৪২), মনোয়ার হোসেন (৩৭), রতন মিয়া(৪৫), মনির হোসেন(৩৭) ও মাসুদুল করিম, দিঘারকান্দার ফিরোজ মিয়া(৫০), মাসকান্দার আলাল উদ্দিন (৬০),শিকারীকান্দার নজরুল ইসলাম (৪০), সদরের সিরতার আলা উদ্দিন(৫৫), বাঘমারার টুটুল আহমেদ শরীফ(৩৭), সদরের বোররচরের সোহেল মিয়া(৩১), কালীবাড়ির আলমগীর হোসেন(৪২) ও বড়বিলার আসাদুল ইসলাম মিশু (২৭)।

র‍্যাব-১৪ এর সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার আনোয়ার হোসেন জানান, সম্প্রতি মমেক হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বেড়ে যাওয়ার খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। দাললরা রোগীদের নানাভাবে হয়রানি করে আসছিলেন। রোগীদের সরকারি ওষুধ ও উন্নত পরীক্ষা-নিরীক্ষার নামে হাতিয়ে নেয়া হতো টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here