মহেশপুরে হামলা ও লুটপাটের ঘটনায় সাংবাদিক সম্মেলন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা: মহেশপুরে ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে হামলা ও লুটপাটের ঘটনায় বৃহস্পতিবার সকালে মহেশপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন বলিভদ্রপুর গ্রামের মৃত হাজারী মালিতার ছেলে শাহাবুদ্দিন(৪০)।

সংবাদ সম্মেলনে শাহাবুদ্দিন বলেন, গত ১৩ই জুন রাত ৯টার দিকে তিনি তার স্বর্ণের দোকান(জুয়েলার্স) বন্ধ করে বাড়িতে পৌছালে বলিভদ্রপুর গ্রামের এরশাদ বিশ্বাসের ছেলে জালাল উদ্দীনের নেতৃত্বে আশিক, সুজন, রাজন, আবুল হোসেন, আরিফুল ইসলাম, চঞ্চল ও ওয়াসিম তার বাড়িতে ঢুকে ধারালো দা দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এ সময় তার স্ত্রী শাবানা ও ভাই আলী উদ্দিন বাধা দিতে গেলে তাদেরকেও কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়।তিনি আরো জানান, হামলাকারীরা এ সময় তার কাছে থাকা দোকানের ২ভরি ওজনের গহনা ও তার স্ত্রীর গলায় থাকা একটি স্বর্ণের চেইন ও নগদ টাকাসহ প্রায় ১লক্ষ ৯০হাজার টাকার মালামাল ছিনিয়ে নেয়। আহতরা বর্তমানে মহেশপুর হাসপাতালে ভর্তি আছে।

আহত শাহাবুদ্দিন ও তার স্ত্রী এই ঘটনার সাথে জড়িতেদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এই ঘটনায় শাহাবুদ্দিন মহেশপুর থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-৫৮/৩৯২

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here