পদ্মা সেতুর চুরি করা মালামালসহ ৪ চোর গ্রেফতার

0
পদ্মা সেতুর চুরি করা মালামালসহ ৪ চোর গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ আমান উল্ল্যা শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের জাজিরায় পদ্মা সেতুর নির্মাণ কাজের রড সহ চুরির ঘটনায় চার জনকে গ্রেফতার করছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের মাত্র তিন ঘণ্টার মধ্যে আদালতে চার্জশিট জমা দিয়েছেন জাজিরা থানার তদন্তকারী কর্মকর্তা।

এই স্বল্প সময়ের মধ্যে আসামি গ্রেফতার, মামলার আলামত উদ্ধারসহ সব কাজ সম্পন্ন করা হয়। শরীয়তপুর জেলা পুলিশ সুপারের (এসপি) নির্দেশে দ্রুত সময়ে চার্জশিট আদালতে পাঠানো হয় বলে পুলিশ জানায়।

জাজিরা থানা পুলিশ সূত্রে জানাযায়, পুলিশের একটি টিম মঙ্গলবার সকালে বিশেষ অভিযানকালে জাজিরা উপজেলার মাঝিরঘাট সড়কে অবস্থান করছিলো। এ সময় একটি ব্যাটারিচালিত ভ্যান গাডীতে পদ্মা সেতুর কাজে ব্যবহৃত ৬০ কেজি বিভিন্ন সাইজের লোহার রড, ৪০ কেজি লোহার কাচি, একটি লোহার সেন্টারিং সিট ও পদ্মা সেতুর শ্রমিকদের ব্যবহৃত সবুজ রঙের একটি হেলমেটসহ জসিম মুন্সি, বিল্লাল গাজী ও রঞ্জু মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

এই রড ও লোহার পাতগুলো চুরি করে বিক্রি করার জন্য এরা নিয়ে যাচ্ছিল তারা। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তারা জানান জাজিরা পৌরসভার দক্ষিণ ভেবিয়া কাজিরহাটের ভাঙারি দোকানদার নুরুল ইসলামের কাছে এ মালামাল বিক্রির জন্য নিয়ে যাচ্ছে। এর আগেও কয়েকবার পদ্মা সেতুর লোহার রড চুরি করেছে তারা। পরে নুরুল ইসলামকেও পুলিশ গ্রেফতার করে ।

এ বিষয়ে জাজিরা থানার এসআই অপু বডুয়া সকাল সাড়ে ৯টায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান তাদের জিজ্ঞাসাবাদ করে দুপুর সাড়ে ১২টায় আদালতে প্রেরণ করে।

এ ব্যাপারে জাজিরা থানার ওসি মো. মাহবুবুর রহমান বলেন, পুলিশ সুপারের নির্দেশে আমরা দ্রুত সময়ে গ্রেফতার করে তিন ঘণ্টার মধ্যেই সকল কাজ শেষ করে আদালতে মামলার চার্জশিট জমা দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here