না’গঞ্জ থেকে নিখোঁজ শিশু ও অপহৃত তরুণী উদ্ধার

0
না’গঞ্জ থেকে নিখোঁজ শিশু ও অপহৃত তরুণী উদ্ধার

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নিখোঁজের ৯ দিন পর পটুয়াখালী থেকে অপহৃত শিশুকে (১২) উদ্ধার করেছে পিবিআই নারায়নগঞ্জ। তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গুপ্তচর নিয়োগ করে সোমবার ভিকটিমকে পটুয়াখালী জেলার কলাপাড়া থানা এলাকা হতে উদ্ধার করে পিবিআই নারায়নগঞ্জ জেলা কার্যালয়ে নিয়ে আসেন।

পরে বাদীর আগ্রহের ভিত্তিতে বাদীকে নিয়মিত মামলা রুজুর পরামর্শ দিয়ে ভিকটিমকে তার বাবার (বাদী) জিম্মায় প্রদান করা হয়। সোমবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে পিবিআই নারায়ণগঞ্জ। সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত ৫ জুন ফতুল্লার ভুইগড় থেকে নিখোঁজ হয়ে গেলে ভিকটিমের বাবা বাদী হয়ে ফতুল্লা থানায় ওই দিনই একটি নিখোঁজ জিডি করেন।

জিডির ভিত্তিতে ভিকটিম উদ্ধারের জন্য ফতুল্লা থানা পুলিশের পাশাপাশি পিবিআই নারায়নগঞ্জ জেলা ছায়া তদন্ত শুরু করে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গুপ্তচর নিয়োগ করে সোমবার ভিকটিমকে পটুয়াখালী জেলার কলাপাড়া থানা এলাকা হতে উদ্ধার করে পিবিআই নারায়নগঞ্জ জেলা কার্যালয়ে নিয়ে আসেন।

অপরদিকে সিদ্ধিরগঞ্জ থেকে সুলতানা মোহনা (২২) নামে এক তরুণীকে অপহরণের ৪ মাস পর রাজধানীর খিলগাঁও থেকে উদ্ধার করেছে পিবিআই নারায়নগঞ্জ জেলার একটি বিশেষ টিম। সোমবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে পিবিআই নারায়ণগঞ্জ।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মামলার নিয়োজিত গুপ্তচর ও আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে রোববার ভিকটিমকে ঢাকা মহানগরীর খিলগাঁও চৌরাস্তা কুমিল্লা হোটেল সংলগ্ন একটি বাসা থেকে উদ্ধার করা হয়। পরে ভিকটিম বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কাওসার আলমের আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জবানবন্দি প্রদান শেষে ভিকটিমকে বিজ্ঞ আদালতের নির্দেশে ভিকটিমের মায়ের জিম্মায় প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here