মুন্সীগঞ্জে অগ্নিকান্ডে ত্রিপল মার্ডারের আসামীদের বসতঘর পুড়ে গেছে

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জ শহরের উত্তর ইসলামপুর এলাকার আলোচিত তিন খুণের ঘটনার অন্যতম আসামীদের বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একটি বসত ঘর ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৫ জুন) ভোর রাতে।

এই ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটেনি। ঘরটি ভস্মীভূত হওয়ার সময় কেউ ছিলোনা। স্থানীয়রা জানান, মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩টার দিকে মৃত ইসমাইল প্রধানের ৩ ছেলে ত্রিপল মার্ডারের অন্যতম প্রধান আসামী। আসামী শামিম, শাকিব ও শিহাব প্রধানদের বসতঘরে আগুনের সূত্রপাত হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনের লেলিহান শিখা মুুহুতেই ছড়িয়ে পড়ে পুরো বসতঘরটিতে। এতে মহুর্তেই বসতঘর ভস্মীভূত হয়ে যায় ।

স্থানীয়রা চেষ্টা করেও আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। পরে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা একঘন্টা চেষ্টা চালিয়ে মঙ্গলবার ভোর সাড়ে ৪ টার দিকে অগুণ নিয়ন্ত্রণে আসে। তবে এর আগেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় ঘরটি। তবে পুড়ে যাওয়া ঘরটিতে কেউ না থাকায় হতাহত হয়নি বলেও জানায় স্থানীয়রা।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা নির্মল সরকার বলেন, প্রাথমিকভাবে ধারানা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে আগুনে কেউ হতাহত হয়নি বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here