না’গঞ্জ জেলার বিভিন্ন পর্যায়ের শিল্পীদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা// গতকাল (৮ জুন) মঙ্গলবার, সকাল ১০টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে কর্মহীন শিল্পীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিল্পীদের আর্থিক সহায়তা তুলে দেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, শিল্পীরা সম্মাণিত ব্যক্তি। এই আর্থিক সহায়তা কোন অনুদান নয়। মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা স্বরূপ। চলমান করোনা কালে সকল শিল্পীদের প্রতি তিনি আহ্বান জানিয়ে আরো বলেন প্রত্যেকে স্বাস্থ্য সচেতন থাকবেন নিরাপদে থাকবেন এবং নিজ নিজ পরিবারের সকলের প্রতি খেয়াল নিবেন।

নারায়ণগঞ্জের যেকোন পর্যায়ের কোন শিল্পী চুড়ান্ত ভাবে অসহায় হয়ে পড়েন তবে তার জন্য জেলা প্রশাসনের দরজা সব সময় খোলা থাকবে। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম বেপারী, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ কামরুল হাসান মারুফ ও জেলা কালচারাল অফিসার রুনা লায়লা প্রমূখ। এদিন একশত জন অভিনয়, কন্ঠ, নৃত্য, আবৃত্তি,বাউল ও বাদ্য যন্ত্র শিল্পীদের সকলকে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here