দেড় কোটি টাকার হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী হাসানকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ সদর থানার ডন চেম্বার মোড়ে এসএপরিবহন পার্সেল অফিসের গেটের সামনে এবং ঢাকা মোহাম্মদপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে দেড় কোটি টাকা মূল্যের ১ কেজি ৪৫০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে র‌্যাব -১১। গ্রেফতার করা হয়েছে শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ শাহাবুল হাসান (৩১)কে । তার বাড়ি সিরাজগঞ্জ। হেরোইন ও মাদক ব্যবসার কাজে ব্যবহƒত দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

রবিবার ৬ জুন বিকাল পৌনে ৩ টায় নারায়ণগঞ্জ এবং বিকাল সাড়ে ৬ টায় মোহাম্মদপুরে এ অভিযান পরিচালনা করা হয়। ৭ জুন বিকালে র‌্যাব-১১ এর এএসপি ( সিপিএসসি, আদমজীনগর) মোঃ সম্রাট তালুকদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। তিনি জানান, গ্রেফতারকৃত আসামী পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ ও ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয় ও সরবরাহ করে আসছিল। সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।

জিজ্ঞাসাবাদে আরোও জানায়,অবৈধভাবে বিশেষ কৌশলে পার্সেলের মাধ্যমে বিভিন্ন সময়ে বিভিন্ন দ্রব্যর আড়ালে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here