বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন হোটেল ও রিসোর্টে নিয়ে আমাকে দিনের পর দিন ব্যবহার করেছেন: জান্নাত আরা ঝর্ণা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মামুনুল হকের দাবি করা দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা তার বিচার দাবি করে বলেছেন, আমার সাথে অন্যায় হয়েছে, আমি এর বিচার চাই। আমার অসহায়ত্বের সুযোগ নিয়েছেন তিনি এবং আমাকে বিয়ে করবেন বলে বার বার আশ্বাস দিলেও করেননি।

বিয়ে করবেন এই প্রলোভনে ২০১৮ সাল থেকে আমাকে বিভিন্ন হোটেল রিসোর্টে নিয়েছেন আর সময় পার করেছেন তবে বিয়ে করেননি। শুক্রবার (৩০ এপ্রিল) নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে মেডিকেল টেস্ট করানোর পর তিনি সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। তিনি বলেন, শুধু আমার সাথে এ অন্যায় করেই শেষ হয়নি আমাকে দিনের পর দিন তিনি ব্যবহার করেছেন।

ঝর্ণা বলেন, সাবেক স্বামী মাওলানা শহীদুল ইসলামের মাধ্যমে ২০০৫ সালের দিকে মামুনুল হকের সঙ্গে পরিচয় হয়। স্বামীর বন্ধুর সম্পর্কের জেরেই বাড়িতে মামুনুলের অবাধ যাতায়াত ছিল। আমরা সুখে–শান্তিতে বসবাস করছিলাম, সেখানেই প্রবেশ করে মামুনুল। আমাদের স্বামী-স্ত্রীর মতানৈক্যের মধ্যে প্রবেশ করে মামুনুল হক শহীদুল ও আমার মধ্যে দূরত্ব তৈরি করতে থাকেন এবং তার পরামর্শেই আমাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এসময় আবারো ঝর্ণা তার সাথে ঘটে যাওয়া অন্যায়ের বিচার দাবি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here