বেপরোয়া গতিতে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে ফরিদপুরে নিহত ১

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ রফিকুল ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি: ২১ এপ্রিল-২০২১ # সড়ড় দুর্ঘটনা যেনো প্রতিদিনের রুটিনে পরিণত হয়েছে! কোনো ভাবেই যেনো থামছেনা মরণঘাতী সড়ক দুর্ঘটনা। এদিকে বেপরোয়া গতিতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মোঃ মিলন খান (৩৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের চতুল ইউনিয়নের বাইখীর ঈদগাহ মোড় নামকস্থানে গত ২০ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পেশায় সে একজন মুদি দোকান ব্যবসায়ী এবং উপজেলার শেখর ইউনিয়নের বড়গাঁ গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. রাজা খানের ছেলে। থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের বড়গাঁ গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. রাজা খানের ছেলে মো. মিলন খান বোয়ালমারী পৌর বাজার থেকে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে খুলনা-ঢাকাগামী (ঢাকা মেট্রো-ট-১৩৪৫২৭) গ্যাসের সিলিন্ডার বোঝাইকৃত ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে সড়কে পড়ে যায়।

এ সময় ট্রাকের ডাম্পারের আঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ এবং ফায়ার সার্ভিস লাশ ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, গ্যাসের সিলিন্ডার বোঝাইকৃত ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here