মতলবের মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা মৃত্যুতে মায়া চৌধুরীর শোক প্রকাশ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের বৃহত্তর মতলব উপজেলার সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা রতনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী,বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

এক শোকবার্তায় তিনি চাঁদপুরের বৃহত্তর মতলব উপজেলার সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা রতনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকশন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। উল্লেখ্য চাঁদপুরের বৃহত্তর মতলব উপজেলার সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা রতন শুক্রবার রাত ৯টার সময় ইন্তেকাল করেছেন। ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা রতনের বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নস্থ দক্ষিণ রামপুর গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ পুত্র ৩ কন্যা সন্তান রেখে গেছেন। তার সাবেক বাড়ী ফরাজীকান্দি ইউনিয়নেরই মহিষমারী গ্রামে। শনিবার (৩এপ্রিল) সকাল ১০টায় উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের ফরাজী কান্দি মতাদ্রাসা মসজিদ এর মাঠে প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টায় নিজ বাড়ি সংলগ্ন আমিরাবাদ বাজার জামে মসজিদ সম্মুখের মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাযা পূর্বক তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেয়া হয়। ইউএনও স্নেহাশীস দাস এর নেতৃত্বে থানা পুলিশ গার্ড অব অনার প্রদান করে হাজীপুর গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাকে দাফন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here