মুন্সীগঞ্জে ট্রলারসহ অবৈধ ১৫০ মণ জাটকা জব্দ করে মাদ্রাসায় বিতরন।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আনিছুররহমান রলিন মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি : নিষিদ্ধ থাকা সত্ত্বেও জাটকা নিধন চলছেই। কোনভাবেই বন্ধ হচ্ছে না জাটকা নিধন। অবৈধভাবে যারা জাটকা বহন করে, বিক্রি করে, ধরে তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

ধলেশ্বরী নদী ও নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে অভিযান চালিয়ে ১৫০ মণ জাটকা জব্দ করেছে মুন্সীগঞ্জ মুক্তারপুরের নৌ-পুলিশ। মঙ্গলবার ভোর ৬ টার দিকে নারায়ণগঞ্জের ৫ নম্বর ঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে ট্রলার ভর্তি এসব জাটকা জব্দ করা হয়। মঙ্গলবার (৩০ মার্চ) সকাল ৯ টার দিকে মৎস্য অফিসের কর্মকর্তাদের উপস্থিতিতে জব্দকৃত জাটকা মুন্সীগঞ্জ সদর উপজেলার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয়।

মুক্তারপুর নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ মো: কবির হোসেন জানান, মুন্সীগঞ্জ ধলেশ্বরী নদী হয়ে নারায়ণগঞ্জে জাটকা নেওয়া হচ্ছে এমন খবরে ভোরে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানে নামি। মুন্সীগঞ্জের ধলেশ্বরী ও নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর মোহনায় জাটকার ট্রলারটি চিহ্নিত করে তাদের পিছু নেই। পরে শীতলক্ষ্যা নদীর নারায়ণগঞ্জ ৫ নম্বর ঘাটে পৌঁছে জাটকাসহ ট্রলারটি জব্দ করতে সক্ষম হই।

তবে পুলিশের অবস্থান বুঝতে পেরে অসাধু ব্যবসায়ীরা ট্রলার রেখে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। পরবর্তীতে ৪টি মহিলা মাদ্রাসাসহ ১৯ মাদ্রাসায় জাটকা মাছগুলো বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here