মাধবপুরে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সৈয়দ সুমন ঃ  হবিগঞ্জের মাধবপুরে যথাযোগ্য মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ এর মধ্য দিয়ে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ,থানা পুলিশ,পৌরসভা,প্রেসক্লাব,  বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ।

পরে সকাল ৮ টায় মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন এবং কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা মো.  ও ওসি আব্দুর রাজ্জাক। এ সময় পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস, স্কাউটস সদস্যরা কুচকাওয়াজে অংশ গ্রহণ করেন।
এ ছাড়া দিনব্যাপী যথাযোগ্য মর্যাদায় দিবসটি উৎযাপনের লক্ষে উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। তন্মধ্যে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা,ভলিবল প্রতিযোগীতায়, রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতা,সাংস্কৃতিক অনুষ্ঠান উল্লেখযোগ্য। করোনাভাইরাসের প্রভাবের কারণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে করা হয়েছে সব আয়োজন। এছাড়াও এ উপজেলার প্রতিটি ইউনিয়নে এবং শিক্ষা প্রতিষ্ঠানে এ দিবসটি পালন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here