চরফ্যাশনে চোর ঘরে ডুকে নগদ টাকা,স্বর্ণলংকার ও মোবাইল চুরি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি॥ ভোলার চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়ন যুবদল সাধারন
সম্পাদক মো.মাকসুদ ফরাজীর চোর ঘরে ডুকে ষ্টীল ও কাঠের আলমারী খুলে নগদ টাকা,স্বর্ণলংকার,মোবাইল ও যাবতীয় মালামাল চুরি করে নিয়ে গেছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার আবদুল্লাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আঃ মন্নান ফরাজীর বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

মাকসুদ ফরাজী জানান, একদল সংঙ্গবন্ধ চোর মঙ্গলবার রাত আনুমানিক ৩ টার দিকে কৌশলে ঘরে ভিতরে ডুকে ষ্টীল ও কাঠের আলমারী খুলে ২ ভরি স্বর্ণালংকার, নগদ ৬০ হাজার টাকা ও বেড়াতে আসা বোন এবং তাদের পরিবারের ২ টি মোবাইল সেটসহ যাবতীয় মালামাল চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় তিন লক্ষ টাকা। তিনি বলেন, তার এক বোন তাদের বাড়িতে বেড়াতে আসে।

প্রতিদিনে ন্যায় রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। মা,রাত আনুমানিক ৩টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিলে উঠে দেখের ঘরে ষ্টীল ও কাঠের আলমারী খোলা। দেখেতে পান স্বর্ণলংকার ও টাকা রাখার ড্রয়ার নেই। এই দৃশ্য দেখে তারা ডাক চিৎকার করেন। এসময় তাদের ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসেন। ততক্ষনে চোরের দল স্বর্ণলংকার, টাকা, মোবাইল ও মালামাল নিয়ে পালিয়ে যায়।

মাকসুদ আরো বলেন, ধারনা করা হচ্ছে চোরের দল সন্ধার কোন এক সময় কৌশলে ঘরে ডুকে যায় এবং গভীর রাত হলে আলমারী খুলে স্বর্ণলংকার, টাকা, মোবাইল ও মালামাল নিয়ে পালিয়ে যায়। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম মিয়া বলেন এই বিষয়ে আমাকে কেউ কিছু জানায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here