না’গঞ্জে ছাত্রদলের বিদ্রোহী নেতাদের মামলায় জামিন পেলেন, রনিসহ ৫ ছাত্রনেতা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিসহ ৫ ছাত্রনেতা ফতুল্লা থানা ছাত্রদলের বিদ্রোহী নেতাদের করা মামলায় জামিন পেয়েছেন। বুধবার (১০ ফেব্রুয়ারি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালতে জামিনের আবেদন করলে আদালত জামিন মঞ্জুর করেন। তবে মামলার অপর দুই নামীয় আসামি ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান দোলন ও যুগ্ম আহবায়ক আরাফাত জামিন নেননি।

জামিনপ্রাপ্তরা হলেন- জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, জেলা ছাত্রদল নেতা কায়েস আহমেদ পল্লব, রেমন রাজীব, মোঃ রুবেল, সাজ্জাদ হোসেন সাজ। এর আগে জেলা বিএনপির সাথে দলের অঙ্গ সংগঠনের বৈঠকের দিন শহরের মাসদাইরে মজলুম মিলনায়তনের বাইরে ছাত্রদলের দু গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে সাগর সিদ্দিকি আহত হন। পরে এ ঘটনায় রনিসহ ৭ জনের নাম উল্লেখ করে ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

রনির আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, আসামিদের মধ্যে ৫ জনের জামিন নিয়েছি আমরা। দুজন দূরে থাকায় তারা আসতে পারেননি তাদের পরে জামিন নেয়া হয়। মশিউর রহমান রনি জানান, আমি ঘটনার সময় বৈঠকে ছিলাম মিলানায়তনের মধ্যে। বাইরে কি হয়েছে আমার জানা নেই। আমার ছোট ভাই সাগর। সে আহত হবার পর আমি তার সাথে ফোনে কথা বলেছি এবং দেখতে যেতে চেয়েছি সে আমাকে বলেছে আপাতত না যেতে। আর এ পরিকল্পনা সাজানো ছিল এবং এজন্য দায়ী জেলা বিএনপির সদস্য রিয়াদ মোহাম্মদ চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here