নাঃগঞ্জ জেলাবাসীকে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের ঈদ শুভেচ্ছা

0
নাঃগঞ্জ জেলাবাসীকে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের  ঈদ শুভেচ্ছা

প্রেসনিউজ২৪ডটকমঃ পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসী সহ দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। এ ছাড়াও জেলা বিএনপির সাবেক এই সভাপতি তার পৈত্রিক ভূমি রূপগঞ্জবাসীকে বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছেন। করোনা মহামারির পরিস্থিতিতে নিরাপদ থেকে পরিবারের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নেওয়ার আহবান জানিয়েছেন তিনি।

এক শুভেচ্ছা বার্তায় তৈমূর আলম খন্দকার বলেন, মুসলিম জাহানের সবচেয়ে বড় উৎসবের একটি হলো ঈদ উল আযহা। নারায়ণঞ্জবাসীকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারুণ্যের অহংকার তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। সকলকে ঈদ মোবারাক।

তিনি আরও বলেন, ঈদ উল আযহা প্রতি বছর ত্যাগের মহিমা নিয়ে আবির্ভূত হয়ে থাকে। এবার আমরা যারা আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় পশু কোরবানী করবো, তারা সকলে স্বাস্থ্য বিধি মেনে কোরবানী করবো এবং সর্বোচ্চ সতর্ক থাকার চেষ্টা করবো। নিজেরা সচেতন থাকবো এবং অপরকেও সচেতন থাকার আহবান জানাবো।

তিনি আরো বলেন, এবারের ঈদ আমাদের জন্যে আনন্দের নয়, বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারনে বাংলাদেশের মানুষ আজ জীবন বাঁচাতে লড়াই করছে। দীর্ঘদিন কর্মহীন থাকায় অসহায় নিম্ন আয়ের মানুষ দুবেলা দুমুঠো ভাতের জোগাড় করতে পারছে না। তাই এবারের ঈদ আনন্দ উৎসর্গ করতে হবে সেইসকল অসহায় মানুষদের প্রতি।

নারায়ণগঞ্জের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ধৈর্য ধরার আহবান জানিয়ে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, বর্তমানে প্রাণঘাতি নভেল করোনা ভাইরাসের কারনে মহামারি ছড়িয়ে পরেছে। এই মহামারি থেকে বাঁচতে হলে সবাইকে সচেতন থাকতে হবে। সেইসাথে ধৈর্য ধারনে করে আগামীর আন্দোলন সংগ্রামের জন্য মানষিক শক্তি ধরে রাখতে হবে এবং ঐক্যবদ্ধ থাকতে হবে।

এ ছাড়াও করোনা পরবর্তী পরিস্থিতি মোকাবেলায় তিনি ‘একটি বাড়ি একটি খাদ্যভান্ডার’ শ্লোগানকে সামনে রেখে সকলের বাড়িতে পতিত প্রতিটি খালি জায়গায় বৃক্ষ রোপণের আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here