না’গঞ্জে ২৪ ঘণ্টায় নতুন করে ২৩ জন করোনায় আক্রান্ত

0
না’গঞ্জে ২৪ ঘণ্টায় নতুন করে ২৩ জন করোনায় আক্রান্ত

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৩ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৫ হাজার ৫৬২ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১২১ জন।

নতুন করে সুস্থ হয়েছেন আরও ৩৩৩ জন। জেলায় সুস্থ হয়েছেন আক্রান্তের প্রায় ৮৮ শতাংশ। রোববার (১২ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৫ জন, সদরে ৭ জন, আড়াইহাজারে ৩ জন, বন্দরে ২ জন ও রূপগঞ্জে ৬ জন আক্রান্ত হয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানান, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৬ জন ও আক্রান্ত ১ হাজার ৯৩৩ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ৩০৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২১৪ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৩৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৭৯ ও মারা গেছেন ১৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৯৯ জন আক্রান্ত।

জেলায় এই পর্যন্ত মোট ২৮ হাজার ৩৭২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০২ জনের। করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৪ হাজার ৮৫৯ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৬৮০ জন, সদর উপজেলার ১ হাজার ১৫২ জন, রূপগঞ্জের ৯৭২ জন ও আড়াইহাজারের ৪৬৪ জন, বন্দরের ১৬৮ ও সোনারগাঁয়ের ৪২৩ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here