দেওয়ান হানিফের মৃত্যুতে সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জ এর শোক

0
দেওয়ান হানিফের মৃত্যুতে সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জ এর শোক

প্রেসনিউজ২৪ডটকমঃ “একটি শোক সংবাদ” সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জ এর সম্মাণিত সিনিয়র সহ সভাপতি, স্ব বর্ণ থিয়েটার নারায়ণগঞ্জের প্রতিষ্ঠাতা সভাপতি,নাট্যনির্দেশক এবং চলচ্চিত্র প্রযোজক ও বিশিষ্ট ব্যবসায়ী দেওয়ান মোঃ হানিফ (৬২) অদ্য ১১ জুন ভোর সাড়ে পাঁচটায় ঢাকাস্থ ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না……রাজেউন।

বৃহস্পতিবার বাদ জোহর পাইকপাড়া বড় মসজিদে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাঁকে পাইকপাড়া বড় কবর স্থানে চির নিদ্রায় শায়িত করা হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী, ৬ কন্যা, নাতি নাতনী, অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী, শুভানুধায়ী রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন যাবৎ দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। পাইকপাড়া এলাকার আলহাজ্ব শামছুদ্দিন দেওয়ান সাহেবের বনেদি পরিবারের তিনি ছিলেন ২য় সন্তান।

তার বড় ভাই জনাব ইলিয়াছ দেওয়ান নারায়ণগঞ্জের একজন বিশিষ্ট শিল্পপতি। দেওয়ান হানিফের মৃত্যুতে নারায়ণগঞ্জের সমগ্র নাট্য অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। আমরা সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জের সকল কর্মী কলা কুশলী সকলে গভীর ভাবে শোকাহত। সকলের কাছে মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া প্রার্থনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here