নারায়ণগঞ্জ ডিপিডিসি’র গণশুনানীতে শীতলক্ষা জোনের আলীনুরের বিরুদ্ধে অভিযোগ

0
নারায়ণগঞ্জ ডিপিডিসি’র গণশুনানীতে শীতলক্ষা জোনের আলীনুরের বিরুদ্ধে অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ আজ (২ জুন) সকাল ১০ টায় ফতুল্লা পঞ্চবটিস্থ নারায়ণগঞ্জ ডিপিডিসির শীতলক্ষা জোনের গণশুনানী অনুষ্ঠিত হয়। এসময় শীতলক্ষা জোনের ষ্টোরকিপার আলীনুরের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতির ও দালাল লালন পালনের অভিযোগ ওঠে।

সকাল ১০ টায় ডিপিডিসির শীতলক্ষা জোনের অফিসের সামনে গণশুনানী ২০২০ (২য় পর্ব) শুনানীতে প্রধান প্রকৌশলী সৈয়দ আশরাফ আলী’র উপস্থিত থাকার কথা থাকলেও  তিনি ব্যস্ততার কারনে উপস্থিত হতে পারেননি।

তবে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহন করেন ফতুল্লা সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ কামাল হোসেন, উপস্থিত ছিলেন ফতুল্লা জোনের প্রকৌশলী মোহাম্মদ মাইনদ্দিন, শীতলক্ষা জোনের প্রকৌশলী রুহুল আমিন ফকির, উপ-বিভাগিয় প্রকৌশলী মোঃ আব্দুল হাই।

গণশুনানীর এক পর্যায় গ্রাহকগণ অভিযোগ করেন ডিপিডিসির শীতলক্ষা জোনের ষ্টোরকিপার আলীনুর দালাল লালন পালনের কারনে গ্রাহক সেবা বলে কিছুই নেই। ষ্টোরকিপার আলীনুর দালাল ছাড়া কোন কাজ করেননা, তিনি গোটা অফিস সিন্ডিকেট করে কালো টাকা কামিয়ে  নিচ্ছে। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ থাকলেও উর্ধতন কর্তৃপক্ষ উদাসিন।

গ্রাহকগণ আরো বলেন মাঠ পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারিরা সঠিক ভাবে দায়িত্ব পালন করছেন বলে আমার কিছুটা গ্রাহক সেবা পাচ্ছি। এসময় আলীনুর বলেন, আমার  চেয়েও ডিপিডিসির অনেক বড় দুর্নীতিবাজ রয়েছে, তাদের নামে বেনামে বাড়ি  গাড়ি রয়েছে, তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করা হয়না।

গ্রাহকদের অভিযোগের  প্রেক্ষিতে শীতলক্ষা জোনের প্রকৌশলী রুহুল আমিন ফকির বলেন উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে দুর্নীতিবাজদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহন করবো।  এসময় তিনি গ্রাহকদের বলেন কোন সমস্যা হলে আমাকে সরাসরি জানাবেন আমি  ব্যবস্থা গ্রহন করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here