না’গঞ্জ থেকে বঙ্গবন্ধুর খুনি মাজেদের লাশ অপসারণের দাবি জানিয়েছেন: হেলাল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি মাজেদের লাশ রাতের আঁধারে চুপিসারে কঠোর গোপনীয়তার মধ্যে সোনারগাঁয়ে (শম্ভুপুরা) দাফন করায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছে মোঃ গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাস্টের সদস্যবৃন্দরা ও জাকিরুল আলম হেলাল এর পক্ষ থেকে এম ডি মিশুয়েল। এম ডি মিশুয়েল বলেন খুনি মাজেদ জাতির জনক বঙ্গবন্ধুকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করার মাধ্যমে সমগ্র বাঙ্গালী জাতিকে কলঙ্কিত করেছে ।

জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যায় সরাসরি অংশগ্রহণের দায়ে ক্যাপ্টেন (বরখাস্ত) আব্দুল মাজেদের মৃত্যুদন্ড কার্যকরের পর তাঁর লাশ সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের সাতগ্রাম কবরস্থানে চুপিসারে দাফন করায় সোনারগাঁবাসী কলঙ্কিত হয়েছে। তাঁর লাশ সোনারগাঁয়ের পবিত্র মাটিতে রাখতে দেয়া হবে না। খুনি মাজেদের লাশ সোনারগাঁ থেকে অপসারণ করে সোনারগাঁকে কলঙ্ক মুক্ত করার দাবী জানান, মোঃ গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাস্টের সদস্যবৃন্দরা,রবিবার বিকেলে যুবলীগ নেতা এম ডি মিশুয়েল তার ট্রাস্টের পক্ষে থেকে এ দাবি জানান।

বিবৃতিতে তিনি আরও বলেন, ঈশা খাঁর রাজধানী প্রাচীন বাংলার ইতিহাস ও ঐতিহ্যের নানা বৈচিত্রে সমৃদ্ধ সোনারগাঁয়ে সুলতান গিয়াস উদ্দিন আজম শাহ্, ঐতিহাসিক পাঁচ পীরের দরগাহ্, সুলতান দানেশ মান্দ, উপমহাদেশের প্রথম ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শেখ শরফুদ্দিন আবু তাওয়ামা (রঃ)সহ অসংখ্য পীর আউলিয়াগণ শায়িত আছেন। শুধুমাত্র দ্বিতীয় স্ত্রীর বাবার বাড়ির সূত্রে বাঙ্গালী জাতির জনকের আত্মস্বীকৃত খুনি মাজেদের কলঙ্কিত লাশ সোনারগাঁয়ে দাফন করায় নারায়ণগঞ্জবাসী সহ সোনারগাঁবাসী কলঙ্কিত হয়েছে।

আমাদের নারায়ণগঞ্জ এর সোনারগাঁকে কলঙ্কমুক্ত করা হবে, তিনি আরও বলেন, খুনি মাজেদের জন্মস্থান ভোলার বোরহানউদ্দিন এলাকায়, তাই তাঁর লাশ সেখানে দাফন হওয়ার কথা কিন্তু তা না করতে পেরে শশুর বাড়িতে চুপিসারে দাফন করা হয়েছে, সোনারগাঁয়ের কেউ এর সঙ্গে জড়িত থাকলে তাঁদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনার ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here