ফেসবুক সুন্দরী হতে সাবধাণ !

0

প্রেসনিউজ২৪ডটকমঃস্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের সৌদী প্রবাসী সুমন মিয়াকে প্রেমের ফাঁদে ফেলে সর্বশান্ত করেছে মিরপুরের ফেসবুক সুন্দরী বহুরূপী নারী নূরজাহান। সম্প্রতি এ ঘটনা জানাজানি হওয়ার পর পালিয়ে বেড়াচ্ছে বহুরূপী ওই নারী তার সন্ধানে ঘুরে বেড়াচ্ছে অসহায় সুমন।

ঘটনাটি বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে। এ প্রসঙ্গে ভুক্তভোগী  সুমন সাংবাদিকদেরকে জানান,তার গ্রামের বাড়ি সুদূও চাঁদপুর জেলার উত্তর মতলব দশ আনির বাজার হানিরপাড় গ্রামে। সে নারায়ণগঞ্জ শহরের ৩৩৭নং শাহসূজা রোড ভূইয়াপাড়ায় ভাড়ায় বসবাসকালে চাকুরী নিয়ে সৌদী আরব যান।

সেখানে থাকাকালে বিগত ৭বছর পূর্বে ফেসবুকে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানাধীন গোপালপুর বাজার গ্রামের আব্দুল ওহাবের মেয়ে নূরজাহানের সঙ্গে মন দেয়া নেয়া হয়। এক পর্যায়ে সুমন নূরজাহানের প্রেমে আসক্ত হয়ে পড়ে। প্রেম বিনিময়ের মধ্যেই বিয়ের প্রলোভণে পড়ে সুমন  বিভিন্ন সময়ে নূরজাহানের কাছে লোক মারফতে কয়েক লাখ টাকা ও স্বর্ণালংকার পাঠায়। কিছুদিন আগে সুমন বিয়ের উদ্দেশ্যে দেশে ফিরলে নূরজাহান গা ঢাকা দেয়।

সুমন নূরজাহানের বোন রত্না ও তাহমিনা এবং দিলারার বাড়িতে খোঁজ নিলে তারা কিছুই জানেনা বলে জানায়। এদিকে সুমন জানান,তিনি সৌদী আরব থাকাকালে নুরজাহান এবং তার  বোন রত্না ও তাহমিনা,দিলারারভগ্নিপতি আনোয়ার আহমেদ অনিক,ভাগিনা সোহান জনৈক যুবক রুবেল সিন্ডিকেট করে তারা প্রেমের নাটকের মাধ্যমে বিভিন্ন লোকজনকে এভাবে ব্ল্যাকমেইলিং করে থাকে।

তার সরলতার সুযোগে দুর্ধর্ষ এই সিন্ডিকেটটি তার সারা জীবনের সঞ্চয় কৌশলে হাতিয়ে নিয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগী সুমন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব ও প্রশাসনের উর্দ্ধতন মহলের তদন্তপূর্বক আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

Download all attachments as a zip file

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here