সাংগঠনিক সচিবের মায়ের মৃত্যুতে মানব কল্যাণ পরিষদের শোক সভা ও দোয়া মাহফিল।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  স্টাফ রিপোর্টারঃ স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য ও সাংগঠনিক সচিব মোহাম্মদ আনিসের মা আয়েশা বেগম জোসনার মৃত্যুতে আট ফেব্রুয়ারি শনিবার দুপুরে নারায়ণগঞ্জের পাঠানটুলী নেবুলা একাডেমী কেয়ারে সংগঠনের উদ্যোগে শোক ও সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন মহাসচিব গোলজার হোসেন ভূঁঞা ও মরহুমা আয়েশা বেগমের বড় সন্তান মোহাম্মদ আনিস।

শোক সভা ও দোয়া মাহফিলে মৃতব্যক্তিদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাত পরিচালনা করেন ইসলামি চিন্তাবিদ ও প্যাঁক কনসার্ন লিমিটেড এর ইমাম মৌলভী মুহাম্মদ সাইফুল ইসলাম বিপ্লবী। অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন মরহুমা আয়েশা বেগমের মেজো ছেলে জলিস মাহমুদ ও ছোট ছেলে খলিস মামুন এবং গাজী মামুনুর রশিদ, জিয়াউল হাসান জিসু, জি এম মোস্তফা, মোঃ শামীম, জামাল খান শাওন, বোরহান উদ্দিন শিপন, নাদিম হোসেন মিঠু, মোঃ আতিক মাসুদ, আকবর হোসেন জনি, মোঃ ওয়াহিদ, মোক্তার হোসেন, মোঃ খোরশেদ আলম সহ আমিনা আক্তার, মরিয়ম আক্তার, শারমীন, শম্পা আক্তার, বৃষ্টি, রিয়া, রিমি, কলি, মিতু, লিপি, ও মিম প্রমুখ।

দোয়া মাহফিলে নারীদের জন্য পৃথক ব্যবস্থা ছিল। এছাড়াও মানব কল্যাণ পরিষদের যুগ্ম মহাসচিব মোহাম্মদ হোসেনের দাদীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here