না.গঞ্জে শীতলক্ষ্যা নদীর সেতু পরিদর্শনে এলজিইডি মন্ত্রী,অনিয়ম হলেই ব্যবস্থা।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীর উপর নির্মাণাধীন গাজী সেতু পরিদর্শন করেছেন স্থানীয় সরকার ও পল্লি উন্নয়ন মন্ত্রী তাজুল ইসলাম। ৬জানুয়ারী (সোমবার) রূপগঞ্জে গঙ্গানগর এলাকায় শীতলক্ষ্যা নদীর উপর ইছাখালীতে নির্মাণাধীন সেতু পরিদর্শনকালে মন্ত্রীর সাথে ছিলেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, এলজিইডির প্রধান প্রকৌশলী সুশংকর চন্দ্র আচার্য্য, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলামসহ প্রমুখ।

এলজিইডি মন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেন, দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ উন্নয়ন যাত্রা কেউ দমিয়ে রাখতে পারবে না। তিনি আরো বলেন, স্থানীয় সরকারের প্রতিটি উন্নয়ন কাজ পরিদর্শন করে থাকি। এতে কোন অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
এ সময় পাট ও বস্ত্রমন্ত্রী বলেন, বিশ্ব ব্যাংকের পরিকল্পণানুযায়ী ঢাকাকে পূর্ব দিকে বাড়াতে হবে। সে লক্ষ্যে রূপগঞ্জ ঢাকার পূর্বদিকে অবস্থান করায় এ অঞ্চলে আরো উন্নয়ন দরকার। তাই রাজধানীর সঙ্গে যোগাযোগে মন্ত্রীর কাছে নগরপাড়া ব্রিজের বাস্তবায়নের দাবী করেন তিনি।

এ সময় মন্ত্রী ইউসুফগঞ্জ পাতিরা-বালু ব্রিজ ও বীর প্রতীক গাজী শীতলক্ষ্যা সেতু পরিদর্শন করেন। পরে তারাবো পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকর্ম ঘুরে দেখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here