নারায়ণগঞ্জ জেলা ও পুলিশ প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা ও পুলিশ প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকাল সাড়ে ১০টায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা প্রশাসক নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত রাইফেলস ক্লাবে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার) ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আ: হাই, সাধারণ সম্পাদক বাদল সহ মহিলা লীগের সভাপতি, তোলারাম কলেজের প্রিন্সিপাল, র‌্যাব-১১ অধিনায়ক সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ । পুলিশ সুপার তার বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবসে বিনম্র শ্রদ্ধা ভরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে স্মরণ করেন । জাতির পিতার আদর্শকে সবার মাঝে ছড়িয়ে দেবার জন্য পুলিশ সুপার সকলের প্রতি আহ্বান জানান ।

এছাড়া পুলিশ সুপার আরো বলেন, আমরা সাধারণ মানুষের পক্ষে থাকতে চাই। আমরা নেতৃবৃন্দের পক্ষে থাকতে চাই। আমরা সেই লক্ষ্যেই কাজ করছি । আইনশৃঙ্খলা বাহিনীর কাজ হচ্ছে মাদকের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে, চাঁদাবাজির বিরুদ্ধে । সে কাজটি আমরা করে যাচ্ছি এবং আগামী দিনগুলোতে এটা যদি আমরা করতে পারি তাহলে জাতির জনকের এবং মাননীয় প্রধানমন্ত্রীর যে শেষ ইচ্ছা, ইয়াবা মুক্ত, মাদক মুক্ত বাংলাদেশের স্বপ্ন পূরণ হবে এবং যোগ্য নেতৃত্ব তৈরি হবে। মাদক ইয়াবা খাইয়ে তথাকথিত নেতারা নেতৃত্ব কে ধ্বংস করছে। ঐ সকল তথাকথিত নেতাদের বিরুদ্ধে আমাদের অবস্থান। আমি ও জেলা প্রশাসক সকল নেতৃবৃন্দ ও জনসাধারণ মিলে নারায়ণগঞ্জ কে সন্ত্রাস মুক্ত,মাদক মুক্ত, জঙ্গী মুক্ত, চাঁদা বাজ মুক্ত শান্তির শহর হিসাবে প্রতিষ্ঠিত করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here